ইনসাইড গ্রাউন্ড

স্বপ্নের ট্রফি হাতে ঘুমাচ্ছেন লিওনেল মেসি


প্রকাশ: 20/12/2022


Thumbnail

ফ্রান্সকে হারিয়ে তিন যুগের আক্ষেপ ঘুচিয়ে কাতার বিশ্বকাপের শিরোপা জিতলো আর্জেন্টিনা।  আর্জেন্টিনার জয়ে যেনো পূর্ণতা পেলো মেসির স্বপ্নের। পুরস্কার বিতরণী মঞ্চে মেসির ট্রফি চুমুর দৃশ্য প্রমাণ করে কতটা আবেগ আর কতটা অপেক্ষা করতে হয়েছে মুহূর্তের জন্য। দীর্ঘ অপেক্ষার পরে ট্রফি হাতে পেয়ে যেনো ছাড়তেই চাইছেন না আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি

যে বিশ্বকাপ ট্রফি না পাওয়ার ব্যাথায় হাজার রাত ঘুমোতে পারেনি লিও, এবার সে ট্রফিকে সাথে নিয়ে প্রশান্তির নিদ্রায় ৭বারের ব্যাল ডিওর জয়ী এ ফুটবলার

কাতার বিশ্বকাপ জয়ের আনন্দে এখনো ভাসছে সমগ্র আর্জেন্টিনা। সমর্থকদের আনন্দের মাত্রা দ্বিগুণ করে আজ মেসিরা। বিশ্বকাপ ট্রফি নিয়ে নিজ দেশে আসার পরে উল্লাসে ফেটেপড়ে ঘোটা বুয়েন্স আয়ার্স। বিশ্বকাপ জয়ী মহাতারকাদের ব্যাপক হারে বরণ করে নিয়েছে দেশটির জনগণ।

মেসিদের বরণে কোন ঘাটটি রাখেনি সমর্থকরা। রাখার কারণ নেই কারণ মেসির হাতে একটা বিশ্বকাপ ট্রফি দেখার অপেক্ষায় কত নির্ঘুম রাত কেটেছে মেসি ভক্তদের। সে আশা পূরন হলো এবার কাতারে।

মঙ্গলবার দেশে ফেরার পর নিজের অফিশিয়াল ফেসবুকে বেশকিছু ছবি পোস্ট করেছেন মেসি। সেখানে তারকা ফুটবলারকে দেখা যায় তার বহুল কাঙ্ক্ষিত ট্রফি নিয়ে খেতে এবং ঘুমিয়ে থাকতেও। যেন স্কুলের কোনো বাচ্চার নিজের পছন্দের খেলনা পাওয়ার অনুভূতি। পোস্টটির ক্যাপশনে তিনই লিখেছেন, ‘শুভ দিন। নিঃসন্দেহে এটি শুভ দিন, দিনটির প্রতিক্ষায় কাটিয়ে দিয়েছেন জীবনের ৩৫টি বসন্ত।

ফুটবুল জাদুকর নিজের ফুটবল ক্যারিয়ারে প্রায় সবকিছুই জিতে নিয়েছিলেন অপ্রাপ্তি ছিলো শুধুই বিশ্বকাপ ট্রফি এবার সেটাও যোগ করে ফেললেন কিংবন্তি ফুটবলার। ক্যারিয়ারের শেষের দিকে এসে যে দক্ষতা দেখিয়ে বিশ্বকাপ জেতালেন দলকে, সেটা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

এখন থেকে ফুটবলের কিংবদন্তি পেলে, ম্যারাডোনার পরেই উচ্চারিত হবে লিওনেল মেসির নামটিও।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭