ইনসাইড বাংলাদেশ

পত্নীতলা চিকিৎসক পরিচয়দানকারী পাঁচ ব্যক্তি গ্রেফতার


প্রকাশ: 21/12/2022


Thumbnail

নওগাঁর পত্নীতলা উপজেলায় চিকিৎসক পরিচয়দানকারী পাঁচ ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। উপজেলার নজিপুর পৌর বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২০ ডিসেম্বর) র‌্যাব-৫ জয়পুরহাট থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়।

গ্রেফতারকৃতরা হলেন- পত্নীতলা উপজেলার পুইয়্যা গ্রামের রাজকুমার চৌধুরীর ছেলে শ্রী চপল চৌধুরী (২৬), চকশিবরাম গ্রামের শ্রী ভারুভূষণ সরকার এর ছেলে শ্রী গোলাপ কুমার সরকার (৩২), আমবাটি গ্রামের হাফিজুর রহমান এর ছেলে আবুল কাশেম মিঠু(৩৯), বালুখা পূর্বপাড়া গ্রামের মৃত আবুল কালাম আজাদ এর ছেলে মোশারফ হোসেন রাজু (৩২) এবং শাজিপুর পুরাতন বাজার এলাকার শাহিনুর রহমান এর ছেলে গোলাম সারোয়ার সোহান (২৯)। 

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- সোমবার সন্ধ্যায় র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি অধিনায়ক মেজর মোস্তফা জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার নেতৃত্বে উপজেলার নজিপুর পৌর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

এসময় দুইটি জাল অটো সিন, বিভিন্ন সিন ১৫০টি, ছয়টি প্রেসক্রিপসন প্যাড, পাঁচটি সার্জিকেল টুলবক্স, ছয়টি রক্তচাপ মেশিন, চারটি সার্জিকেল কাচি, ছয়টি স্টেথোস্কোপ এবং একটি চোখের দৃষ্টি মাপা যন্ত্র সহ চিকিৎসা কাজে ব্যবহৃত অন্যান্য সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় শ্রী চপল চৌধুরী, শ্রী গোলাপ কুমার সরকার, আবুল কাশেম মিঠু, মোশারফ হোসেন রাজু এবং গোলাম সারোয়ার সোহান কে গ্রেফতার করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়- গ্রেফতারকৃতরা নিজেদের ফার্মেসির দোকানে চেম্বার বসিয়ে কোন ধরণের ডিগ্রি ছাড়াই রোগীদের চিকিৎসা দিয়ে আসছিল। কেউ শরীরের ভাঙ্গা হাড়ের সার্জিক্যাল প্লাস্টার আবার কেউ মা ও শিশু বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিতেন। আসামীদের বিরুদ্ধে পত্নীতলা থানায় নিয়মিত মামলা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭