ইনসাইড গ্রাউন্ড

অবশেষে মধ্যপ্রাচ্যের ক্লাবে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো


প্রকাশ: 23/12/2022


Thumbnail

ইংলিশ প্রিমিয়ার লীগ জায়ান্ট দল ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনালদোর সব সম্পর্ক এখন অতীত। নতুন কোন ক্লাবে যোগ দিতে আর কোন বাঁধা নেই রোনালদোর। যে কোন ক্লাব এখন পর্তুগীজ সুপারস্টারকে দলে ভেড়াতে পারবে।

বিশ্বকাপের মধ্যেই স্প্যানিশ গণমাধ্যম দাবি করেছে মধ্যেপ্রাচ্যের একটি ক্লাবে যাচ্ছেন সি আর সেভেন। স্প্যানিশ সংবাদমাধ্যম  মার্কা প্রকাশ করেছিলো, সৌদি আরবের ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হতে  যাচ্ছেন সাবেক ম্যানইউর তারকা। তবে সংবাদ মাধ্যমটি তখন বিষয়টি নিশ্চিত করেনি।

কিন্তু শেষ পর্যন্ত গুঞ্জনই সত্য হতে চলেছে। সৌদি আরবের ক্লাব আল নাসেরের সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন ৩৭ বছর বয়সী এ ফুটবলার

মার্কাজানিয়েছে, সৌদি আরবের ক্লাবটির সঙ্গে দীর্ঘ এক চুক্তি করতে যাচ্ছে রোনালদো। ২০৩০ সাল পর্যন্ত ক্লাব আল-নাসেরের সঙ্গে চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন বারের ব্যালন ডিওর জয়ী ফুটবলার। প্রথম আড়াই বছর খেলোয়াড় হিসেবে এবং পরের সাড়ে চার বছর অ্যাম্বাসাডর হিসেবে কাজ করবেন পর্তুগিজ তারকা।

মূলত ২০৩০ সালের যৌথভাবে বিশ্বকাপ আয়োজন করতে চায় সৌদি আরব মিশর। বিশ্বকাপের ব্রান্ড অ্যাম্বাসাডর হিসেবে কাজ করবেন পর্তুগীজ তারকা।

ক্লাব-আল নাসেরে রোনালদোর বাৎসরিক বেতন হবে ১৭৩ মিলিয়ন পাউন্ডবাংলাদেশী টাকা যেটি দাঁড়ায় ২১২০ কোটি ৭১ লাখ ৯০ হাজার টাকা। চুক্তির আনুষ্ঠানিক ঘোষণা আসলে ৩৭ বছর বয়সী ফুটবলার হবেন বর্তমান সময়ের সবেচেয়ে বেশী বেতন পাওয়া ফুটবলার।

ক্লাব আল-নাসের কৃর্তপক্ষ জানিয়েছে খুব শীগ্রই রোনালদোর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি সম্পূর্ণ করা হবে। এবং ২০২৩ সাল থেকেই রোনালদো ক্লাব আল-নাসেরের হয়ে মাঠে নামবেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭