ইনসাইড টক

‘চলচ্চিত্রের জন্য এখন পুরোপুরি প্রস্তুত’


প্রকাশ: 23/12/2022


Thumbnail

চলচ্চিত্র ও টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। একের পর এক কাজের মাধ্যমে মাতিয়ে রাখছেন দর্শকদের। এখন পর্যন্ত কাজ করেছেন একশোর উপরে নাটকে। পাশাপাশি বিরতি কাটিয়ে ফের চলচ্চিত্রে সরব হচ্ছেন তিনি। কিভাবে শুরু করলেন অভিনয়, চলচ্চিত্রে কাজ করাসহ বিভিন্ন বিষয় নিয়ে বাংলা ইনসাইডারের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী মানসী প্রকৃতি।



বাংলা ইনসাইডার: কিভাবে অভিনয়ে আসা হয়?

মানসী প্রকৃতি: আমার শুরুটা হয়েছিলো এটিএন নাট্যযুদ্ধ থেকে। সেখানে আমি ব্যর্থ হয়েছিলাম। আমি ব্যর্থ হওয়া পছন্দ করিনা। সেখান থেকে আমার চেষ্টা ছিলো আমি ইন্ডাস্ট্রিতে কাজ করবো, মিডিয়াতে কাজ করবো।

বাংলা ইনসাইডার: নিজের অভিনীত কাজ নিজে দেখেন?

মানসী প্রকৃতি: আমি আমার নাটক দেখারই সময় পাইনা। সময় পাইনা বলতে ওরকম না আমি দেখিনা। যে কাজগুলো আমি করি পরে আমি ইউটিউব থেকে দেখি যে কোথায় আমার ভুল হচ্ছে, কোথাও আমার অভিনয় খারাপ হচ্ছে।

বাংলা ইনসাইডার: ইন্ড্রাস্টির কোন হিরোর সাথে কাজ করার ইচ্ছে আছে?

মানসী প্রকৃতি: সবার সাথে। এরকম স্পেসিফিক কেউ নাই যে তার সাথে আমার কাজ করার খুব ইচ্ছে। যেহেতু সবার সাথে আমার কাজ করা হয়ে ওঠেনি। কারণ, আমি ফিল্ম থেকে অনেকদিন দূরে ছিলাম।

বাংলা ইনসাইডার: দীর্ঘ সময় পর সিনেমায় কাজ করছেন। নাটকেও একইসঙ্গে কাজ করবেন?

মানসী প্রকৃতি: দীর্ঘ সময় পর নতুন সিনেমায় কাজ করছি। যদিও অনেক আগেই আমার চলচ্চিত্রে অভিষেক হয়েছে। কিন্তু বিভিন্ন কারণে নিয়মিত হতে পারিনি। তবে নাটকে নিয়মিত কাজ চালিয়ে নেই। চলচ্চিত্রের জন্য নিজেকে এখন পুরোপুরি প্রস্তুত করে মাঠে নেমেছি। আর পিছু ফিরে না তাকিয়ে এখন থেকে নিয়মিত কাজ করব। আশা করি, আমাদের প্রথম জুটির কাজ দর্শক ভালো ভাবে গ্রহণ করবে।



বাংলা ইনসাইডার: নতুন ছবি নিয়ে আপনি কতটা আশাবাদী?

মানসী প্রকৃতি: আমি আমার কাজ নিয়ে সম্পূর্ণ আশাবাদী। নিজের ওপর আত্মবিশ্বাস অনেক। বাকিটা দর্শকের ওপর, তাঁরা আমাকে কিভাবে নিচ্ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭