ইনসাইড বাংলাদেশ

পাঁচ'শ ব্যাগ রক্ত সরবরাহ করেছে হিউম্যানিটি ব্লাড সেল


প্রকাশ: 24/12/2022


Thumbnail

প্রতিষ্ঠার পর থেকে প্রায় পাঁচশতাধিক ব্যাগ রক্ত সরবরাহ করেছে "হিউম্যানিটি ব্লাড সেল, কুষ্টিয়া"। "পাঁচশ ব্যাগ রক্ত সরবরাহ" উপলক্ষে শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে কুষ্টিয়ার উজানগ্রাম মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে কেক কেটে দিনটি উদযাপন করেছে সংগঠনটির সদস্যরা।

অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মোস্তাফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক রাজিবুল ইসলামসহ অর্ধশতাধিক স্বেচ্ছাসেবক উপস্থিত ছিলেন।

সংগঠনটির সভাপতি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা বহুল প্রতীক্ষিত ৫০০ ব্যাগ রক্তদানের মাইলফলক অতিক্রম করেছি। এর সঙ্গে জড়িয়ে আছে আমাদের সংগঠনটির স্বেচ্ছাসেবকদের দেড় বছরেরও বেশি সময়ের সাধনা, আবেগ-ভালোবাসা, হাজারবার হাসপাতালের বেডে ছুটে চলা এবং অসংখ্য মানুষের জীবন বাঁচানোর অনুভূতি। মানুষের জীবন বাঁচানোর অনুভূতি এবং সৃষ্টিকর্তার সন্তুষ্টি হোক আমাদের একমাত্র অনুপ্রেরণা। এই প্রত্যয় নিয়ে সকল রক্তদাতা এবং স্বেচ্ছাসেবকের প্রতি আগামী দিনেও এই মহৎ প্রচেষ্টা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, ২০২১ সালের ফেব্রুয়ারিতে ‘রক্তদানে করিনা ভয়, সকল বাঁধা করবো জয়’ স্লোগানে যাত্রা শুরু করে হিউম্যানিটি ব্লাড সেল। প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছায় রক্তদান সহ বিভিন্ন কর্মসূচি পালন করে যাচ্ছে সংগঠনটি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭