ইনসাইড গ্রাউন্ড

ব্রাজিলের ক্লাব গ্রেমিওতে পাড়ি জমাচ্ছেন সুয়ারেজ


প্রকাশ: 25/12/2022


Thumbnail

বিশ্বকাপের ধামামা শেষে ক্লাব ফুটবলের লড়াই ইতিমধ্যে শুরু হয়ে গেছে। খবরের শিরোনাম হচ্ছে খেলোয়াড়দের দলবদলেরও। এবার সে তালিকায় যুক্ত হলেন উরুগুয়ের তারকা ফুটবলার লুইস সুয়ারেজ। অ্যাটলেটিকো মাদ্রিদ ছেঁড়ে দেওয়ার পর নিজ দেশের ক্লাবে ফিরেছিলেন সুয়ারেজ। ন্যাসিওনালে খেলেছেন ১৪টি ম্যাচও। কিন্তু নিজের আঁতুড় ঘর ন্যাসিওনালে চুক্তির মেয়াদ শেষ হবে জানুয়াররি মাসে। তাই এখন নতুন ক্লাবের খোঁজে সুয়ারেজ।

গণমাধ্যমে প্রকাশ করা হয় শেষ পর্যন্ত ব্রাজিলের একটি ক্লাবের হয়ে খেলবেন ৩৫ বছর বয়সী ফুটবলার। উরুগুইয়ান স্ট্রাইকারের সঙ্গে ব্রাজিলীয় ক্লাব গ্রেমিওর কথাবার্তা প্রায় শেষের দিকেও। খুব শিগগিরই তিনি দুই বছরের চুক্তি সেরে ফেলবেন ব্রাজিলের ক্লাবটির সঙ্গে।

আর্জেন্টাইন ফুটবল সাংবাদিক সিজার লুইস মারলো জানিয়েছেন, গ্রেমিওর সঙ্গেই শেষ পর্যন্ত কথাবার্তা পাকা করে ফেলেছেন সুয়ারেজ।

বর্তমানে বন্ধু লিওনেল মেসির নিমন্ত্রণে আর্জেন্টিনায় অবস্থান করছেন লুইস সুয়ারেজ। বড় দিনের অনুষ্ঠান উদযাপন করতে গত বৃহস্পতিবার রোজারিওতে যান উরুগুয়াইন তারকা। সঙ্গে ছিলো নিজের স্ত্রী এবং দুই সন্তান।

তবে কাতার বিশ্বকাপে খুব একটা ভালো খেলেনি উরুগুয়ে বিদায় নিতে হয়েছিলো গ্রুপ পর্ব থেকেই। দক্ষিণ কোরিয়ার সাথে গোলশূন্য ড্র করলেও পর্তুগালের বিপক্ষে হেরে বিদায় নিতে হয় বিশ্বকাপ থেকে।

কিন্তু ১৮ই ডিসেম্বর আর্জেন্টিনায় জয়ে বন্ধু লিওনেল মেসিকে শুভেচ্ছা জানাতে ভুল করেননি তারকা। ভিডিও কলে কথা বলে মেসিকে অভিনন্দন  জানান সুয়ারেজ।

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭