লিভিং ইনসাইড

দ্বিতীয় বারের মত হলো ম্যাবাব মুয়া প্রতিযোগিতার শীর্ষ ১০ অনুষ্ঠান


প্রকাশ: 27/12/2022


Thumbnail

আন্তর্জাতিক সনদ ও সম্মাননা প্রাপ্ত স্বনামধন্য মেকআপ আর্টিস্ট সাহিদা আহসান।  গত ২০ ও ২১শে ডিসেম্বর  ঢাকার একটি হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল মেকাপ আর্টিস্টদের নিয়ে দ্বিতীয় বারের মত হলো ম্যাবাব মুয়া প্রতিযোগিতা। উক্ত অনুষ্ঠানের আয়োজক সাহিদা’স বিউটি ওয়ালেট এর কর্নধার সাহিদা আহসান । তিনি দেশের আন্তর্জাতিক সনদ ও সম্মাননা প্রাপ্ত স্বনামধন্য মেকআপ আর্টিস্ট । সাহিদা আহসান বলেন, দুইদিন ব্যাপী মেকআপ কর্মশালা ও প্র‍্যাক্টিস সম্পন্ন করে প্রতিযোগীরা নিজ নিজ মডেলকে ব্রাইডাল লুকে জাঁকজমকপূর্ণ ফ্যাশন শোতে উপস্থাপন করেন। শীর্ষ ১০ বাছাই করা হয়। 

সাহিদা আহসান একজন স্বনামধন্য মেকাপ আর্টিস্ট ও প্রশিক্ষক হয়েও বাংলাদেশের মেকাপ সেক্টরকে আন্তর্জাতিক পর্যায়ে উন্নীত করার নিমিত্তে কাজ করছেন । তিনি ২০১৯ সাল থেকে আন্তর্জাতিক পর্যায়ে খ্যাতিসম্পন্ন প্রথম সারির মেকআপ আর্টিস্ট ও হেয়ার স্টাইলিশদের এ দেশে নিয়ে এসে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে থাকেন। 

জনপ্রিয় বিউটি এক্সপার্ট ফারজানা শাকিল, আফরোজা পারভিন, নাহিলা হেদায়েতসহ ম্যাবাব এর নির্বাহী কমিটিসহ ১০ জন বিজ্ঞ বিচারক এর ভোটে "টপ টেন ম্যাবাব মুয়া ২০২২" নির্বাচন করা হয়। ঢাকা, চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন জেলা থেকে অংশগ্রহণকারী এসব মেকাপ আর্টিস্টদের মধ্যে যে ১০ জন বিজয়ী হয়েছেন তারা হলেন চ্যাম্পিয়ন খাদিজা আক্তার তুহিন, ফার্স্ট রানার আপ তাহুরা তাবাসসুম এবং সেকেন্ড রানার আপ ফাতেমা আক্তার সহ আহমেদ সুমি, মেরিনা পারভিন মিতু, শবনম ইয়াসমিন চাঁদনী,  আচল দাশ, শাহনাজ পারভিন শায়লা, নাজনীন নাহার সোনিয়া এবং সোনিয়া শাহনাজ।

বিজয়ীদের সম্মাননা হিসেবে ট্রফি প্রদান করা হয় এবং গতবারের চ্যাম্পিয়ন ফারহানা মৌরিন এবারের বিজয়ীদের শ্যাসে পরিয়ে দেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭