ইনসাইড গ্রাউন্ড

রেকর্ড মূল্যে লিভারপুলে যাচ্ছেন গ্যাকপো


প্রকাশ: 27/12/2022


Thumbnail

কাতার বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্স করা কোডি গ্যাকপোর জন্য খুলে গেছে বহু নামীদামি ক্লাবের দরজা। ম্যানচেস্টারের মতো একাধিক ক্লাবের রাডারে ছিলেন ২৩ বছর বয়সী ডাচ ফুটবলার। বিশ্ব সেরার মঞ্চে দুর্দান্ত পারফরম্যান্সে নজর কাড়া কোডি গ্যাকপো দলে টানতে চায় লিভারপুল, কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল এমন গুঞ্জন। অবশেষে তার সত্যতা নিশ্চিত করল নেদারল্যান্ডস ক্লাব পিএসভি। 

ডাচ ক্লাবটি জানিয়েছে, ২৩ বছর বয়সী গ্যাকপোকে দলে টানতে তাদের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে লিভারপুল। ইএসপিএনের প্রতিবেদনে বলা হয়, কোডি গ্যাকপোকে ভেড়াতে ৩৭ মিলিয়ন পাউন্ড খরচ করছে লিভারপুল। জানুয়ারিতেই অ্যানফিল্ডে যোগ দেবেন ২৩ বছর বয়সী উইঙ্গার। চুক্তির প্রক্রিয়া সারতে গাকপোকে ইংল্যান্ডে যাওয়ার অনুমতি দিয়েছে নিজ ক্লাব পিএসভি। ক্লাবটির মহাব্যবস্থাপক মাসেল ব্রান্ডস বলেছেন, এই ফরোয়ার্ডের ট্রান্সফার ফি হবে তাদের জন্য রেকর্ড।

কাতার বিশ্বকাপে চমৎকার পারফরম্যান্স উপহার দেন ডাচ উইঙ্গার। নেদারল্যান্ডসের কোয়ার্টার-ফাইনালে ওঠার পথে বড় অবদান ছিল তার। বিশ্বকাপে ৫ ম্যাচ খেলে করেছেন চার গোল। এর মধ্যে গ্রুপ পর্বের তিন ম্যাচেই পেয়েছেন একটি করে গোল।

বিশ্বকাপ ছাড়াও চলতি মৌসুমে রয়েছেন ক্যারিয়ার সেরা ফর্মে। নিজ ক্লাব পিএসভির হয়ে ১৪টি লিগ ম্যাচে গোল করেছেন তিনি। সতীর্থদের গোলেও অবদান রেখেছেন ১২টিতে। সবমিলিয়ে ক্লাবটির হয়ে ১৫৯ ম্যাচে গাকপো জালের দেখা পেয়েছেন ৫৫বার। অ্যাসিস্ট করেছেন ৫০টি গোলে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭