কালার ইনসাইড

উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে চান মাহি


প্রকাশ: 27/12/2022


Thumbnail

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রাথী হতে চান অভিনেত্রী মাহিয়া মাহি। ইতোমধ্যে গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে তিনি গণসংযোগও শুরু করেছেন। এ কারণে আগামী ২৯ ডিসেম্বর বিকালে আওয়ামী লীগের ধানমণ্ডি কার্যালয় থেকে ‘চাঁপাইনবাবগঞ্জ-২’ আসনের উপ-নির্বাচনের জন্য মনোনয়ন কিনবেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী।

সবকিছু ঠিক থাকলে বৃহস্পতিবার আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

মাহিয়া মাহি বলেন, রাজশাহীতে আমার বাড়ি হলেও চাঁপাইনবাবগঞ্জেও আমাদের বাড়ি রয়েছে। এই দুই জেলার মানুষ ইতিমধ্যে আমাকে আপন করে নিয়েছে। ঠিক তেমনই তাদের প্রতিও রয়েছে আমার ভালোবাসা। আমি মানুষের সেবা করতে চাই। এই অঞ্চলের মানুষ চায়, আমি নির্বাচনে অংশ নেই এবং আমি তাদের পাশে থাকি।

মাহির স্বামী রাকিব সরকার গাজীপুরের আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য। তার নির্বাচনে অংশ নেওয়ার বিষয়ে জানতে চাইলে মাহিয়া মাহি বলেন, এখন তার ইচ্ছা নেই। ভবিষ্যতে হয়তো গাজীপুর থেকেই তাকে নির্বাচনে দেখতে পাবেন। 

আওয়ামী লীগের মনোনয়ন না পেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন কিনা- এমন প্রশ্নের জবাবে মাহি বলেন, যদি আমি আওয়ামী লীগের প্রতীক না পাই, তাহলে দলের জন্য কাজ করে যাবো। তবুও স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিবো না।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭