ইনসাইড গ্রাউন্ড

রোনালদোকে নিয়ে চমকে দেওয়া তথ্য দিলেন, তুরস্কের প্রেসিডেন্ট


প্রকাশ: 28/12/2022


Thumbnail

বিশ্বকাপ শুরুর পূর্বে ম্যানইউর কোচ টেন হাগের সাথে সম্পর্ক ভালো যায়নি পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাবটির কোচের বিরুদ্ধে কথায় বলায় বিপদে পড়তে হয়েছিলো তাকে। আর বিশ্বকাপ চলাকালীন নিজ দল পর্তুগালের কোচের সঙ্গেও হয়েছিলো ঝামেলা। এবার রোনালদোকে নিয়ে দেখা দিয়েছে নতুন বিতর্ক। কাতার বিশ্বকাপে রাজনীতির শিকার হয়েছেন পর্তুগীজ তারকা,এমন অভিযোগ করলেন তুরস্কের প্রেসিডেন্ট।

কাতার বিশ্বকাপের নক আউটে নিজেদের শেষ দুই ম্যাচে রোনালদোকে দেখা যায়নি শুরুর একাদশে। কোচ ফার্নাদো সান্তোসের সাথে ঝামেলা ধরা পড়ে সেখানেই। তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান বিস্ফোরক তথ্য দিয়ে বলেছেন, রোনালদো রাজনীতির শিকার।

রোনালদো বিষয়ে তুরস্কের প্রেসিডেন্ট বলেন, ‘রোনালদোর সঙ্গে যা হয়েছে, সেটা রাজনৈতিক নিষেধাজ্ঞার মতো। পর্তুগাল রোনালদোকে নষ্ট করে দিচ্ছে। খেলার শেষ ৩০ মিনিটের জন্য তাকে নামানোর অর্থ, তাঁর মতো ফুটবলারের মনোবল নষ্ট করে দেওয়া। ওরা এভাবে রোনালদোর সব মানসিক শক্তি কেড়ে নিতে চেয়েছিল। 

অতীতে ইসরায়েল-প্যালেস্তাইন যুদ্ধে প্যালেস্তাইনের যুদ্ধবিধ্বস্ত মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সি আর সেভেন। বর্তমানে ইসরায়েলের সাথে রাজনৈতিক সম্পর্ক ভালো যাচ্ছে না তুরস্কের। মনে করা হচ্ছে সে কারণেই তুরস্কের প্রেসিডেন্ট কঠিন সময়ে পর্তুগীজ তারকার পাশে থাকার বার্তা দিলেন।  

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭