ইনসাইড গ্রাউন্ড

১০৬ মিলিয়ন পাউন্ড দিয়ে এনজোকে দলে ভেড়াতে রাজি চেলসি


প্রকাশ: 28/12/2022


Thumbnail

কাতার বিশ্বকাপে আর্জেন্টাইন দলেই থাকার কথা ছিলো না এনজো ফার্নান্দেজের। কিন্তু শেষ মুহূর্তে দলে এসে হয়ে গেলেন বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়। বিশ্বকাপে আর্জেন্টিনাকে ভরসা দিয়েছেন মিডফিল্ডে। অসাধারণ ফুটবল খেলে সাক্ষী হয়ে রইলেন ইতিহাস জয়ের। ৩৬ বছর পর শিরোপা জয়ী দলের সদস্য হয়ে ইউরোপের শীর্ষ ক্লাবগুলোর নজর এখন ২১ বছর বয়সী ফুটবলারের দিকে।

শুধুমাত্র যে বড় ক্লাবগুলোর নজরে আসছেন তা নয়। রীতিমত ফার্নান্দেজকে দলে ভেড়াতে রেকর্ড পরিমাণ অর্থেরও প্রস্তাব দিচ্ছে ক্লাবগুলো। ফ্রাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্টের মত দাম উঠতে শুরু করেছে তার।

বিশ্বকাপে উদীয়মান খেলোয়াড় হওয়ার পরে প্রথমেই ফার্নান্দেজকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছিলো লিভারপুল। তারপরে আগ্রহ প্রকাশ করেছে রিয়াল মাদ্রিদ। কিন্তু লস ব্লাঙ্কোসদের মূল লক্ষ্য জুড বেলিংহ্যামকে কেনা। সেজন্য তারা ওই লড়াই থেকে কিছুটা সরে গেছে। এরপরই ওই তরুণকে দলে নিতে আগ্রহ প্রকাশ করে পিএসজি।

এখন আবার লিভারপুল ও পিএসজির সাথে ফার্নান্দেজকে দলে ভেড়াতে বিডে যুক্ত হয়েছে চেলসিও। তরুণ আর্জেন্টাইন এ মিডফিল্ডারের জন্য তারা খরচ করতে চায় ১০৬ মিলিয়ন ফাউন্ড। এমন খবর প্রকাশ করেছে পর্তুগীজ গণমাধ্যম কোরেইরা দে মানহা।  

এর আগে ১০০ মিলিয়ন পাউন্ড খরচায় এনজোকে দলে নেওয়ার আগ্রহ দেখিয়েছে লিভারপুল। তবে পর্তুগীজ ক্লাব বেনফিকা এনজো ফার্নান্দেজকে ১২০ মিলিয়ন পাউন্ডের নিচে ছাড়তে রাজী নয়। ইউরোপিয়ান ক্লাব চেলসি ১২০ মিলিয়ন পাউন্ড দিয়েও এনজোকে দিতে রাজি। তবে শীতকালীন মৌসুমে উদীয়মান খেলোয়াড়কে ছাড়তে রাজি নয় বেনফিকা।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭