ইনসাইড বাংলাদেশ

সুনামগঞ্জে শীর্ষ ইয়াবা কারবারি গ্রেফতার


প্রকাশ: 29/12/2022


Thumbnail

সুনামগঞ্জের তাহিরপুরে মাসুক মিয়া নামে আন্ত: উপজেলার এক শীর্ষ ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মাসুক উপজেলার উওর বড়দল ইউনিয়নের পুরাতন মাহারাম গ্রামের মৃত কিতাব আলীর ছেলে।

বুধবার রাতে উপজেলার বিট পৈলনপুর গ্রামের একটি বাড়িতে ইয়াবা ক্রয়-বিক্রয়কালে তাকে গ্রেফতার করে পুলিশ। নতুন করে ইয়াবার চালান সহ গ্রেফতার হওয়ার পুর্বে আদালতে তার বিরুদ্ধে ৮টি মাদক মামলা বিচারাধীন রয়েছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. জাহাহীর হোসাইনের নেতৃত্বে সঙ্গীয় অফিসার সহ পুলিশের একটি টিম বুধবার রাতে মাদক বিরোধী অভিযান চালায়। ওই অভিযানে উপজেলার বিট পৈলনপুর গ্রামে আক্কাছ আলীর ছেলে মিলন মিয়্রা বতস ঘরে ইয়াবা- ক্রয় বিক্রয় করা হচ্ছে এমন তথ্যের ভিক্তিতে অভিযান চালানো হয়।

অভিযানে ২০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ কালীন সময়ে আন্ত: উপজেলার শীর্ষ ইয়াবা কারবারি মাসুককে গ্রেফতার করা হয়। এ সময় তার অপর সহযোগী মিলন বসত ঘরের বেড়া ভেঙ্গে কৌশলে পালিয়ে যায়।

বুধবার রাতেই থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. জাহাহীর হোসাইন বাদী হয়ে মাসুককে গ্রেফতার ও তার সহযোগি মিলনকে পলাতক আসামী দেখিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের সংশ্লিস্ট ধারায় থানায় একটি মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত, ইতিপুর্বে দু’দফা ইয়াবার চালান আটক করতে গেলে প্রথম দফায় সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও দ্বিতীয় দফায় থানার বাদাঘাট পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্যরে উপর হামলা সংঘবদ্ধ ইয়াবা কারবরিদের নিয়ে আন্ত: উপজেলার পেশাদার মাদক কারবারি মাসুকের নেতুত্বে হামলা চালানো হয়েছিল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭