ইনসাইড গ্রাউন্ড

নারী লিগেও হ্যাট্রিক চ্যাম্পিয়ন বসুন্ধারা কিংস


প্রকাশ: 30/12/2022


Thumbnail

নারী ফুটবল লীগে সর্বশেষ তিন আসরে অপরাজিত থেকে হ্যাট্রিক করেছে বসুন্ধারা কিংস নারী ফুটবল দল।  

আজ শুক্রবার কমলাপুর স্টেডিয়ামে আতাউর রহমান ভুইয়া কলেজ স্পোর্টিং ক্লাবকে - গোলে পরাজিত করে বসুন্ধারা কিংস নারী ফুটবল দল। আর তাতেই বসুন্ধারা কিংস পুরুষ ফুটবল দলের মতো নারী ফুটবল দল টানা তিন শিরোপা জয়ের হ্যাট্রিক করলো।

আজকের ম্যাচ জিতলেই হবে চ্যাম্পিয়ন এমন সমীকরণ নিয়ে মাঠে নামে দুই দল। ম্যাচটি ড্র হলে দুই দলের পয়েন্ট সমান হওয়ায় শিরোপা নির্ধারণের জন্য খেলতে হত প্লে অফ। কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া ম্যাচটি এগোচ্ছিলো সে দিকেই। তবে জাতীয় দলের আদলে গড়া বসুন্ধারা একাদশকে রক্ষণে আটকে দিয়েছিলো পিছিয়ে থাকা ভুইয়া ক্লাবটি। অপর দিকে সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হয় আতাউর রহমান স্পোর্টিং ক্লাবের ফুটবলাররা। ফলে ম্যাচটি প্রায় ড্রয়ের দিকেই এগিয়ে যাচ্ছিলো।

কিন্তু কাগজে কলমে পিছিয়ে থাকা আতাউর রহমান স্পোর্টিং ক্লাবের স্বপ্ন ভঙ্গ করে দেয় ম্যাচের ৮১ মিনিটের গোলটি। বসুন্ধারা কিংসের ফুটবলার শিউলি আজম কর্নার থেকে আসা বল জালে জড়াতে একটুও ভুল করেননি। নির্ধারিত সময়ের প্রায় শেষ ভাগে গোল করে দলকে এগিয়ে নেন শিউলি।

ম্যাচে এগিয়ে থাকা বসুন্ধারা কিংস আবারও সুযোগ পায় ৮৯ তম মিনিটে। ডি-বক্সে ফাউল করে আতাউর রহমান ক্লাবের ফুটবলার। ফলে ম্যাচ শেষ হওয়ার এক মিনিট পূর্বে পেনাল্টি পায় বসুন্ধারা কিংস। দলের সিনিয়র খেলোয়াড় শামসুন্নেহার পেনাল্টি শট থেকে গোল করে দলকে এগিয়ে নেন - তে। আর তাতেই শিরোপা নিশ্চিত হয় আগের দুইবারের চ্যাম্পিয়নদের।     

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭