ইনসাইড গ্রাউন্ড

কুমিল্লা প্রথম তিন ম্যাচে পাবে না আফ্রিদি-রিজওয়ানকে


প্রকাশ: 01/01/2023


Thumbnail

বাংলাদেশ ক্রিকেটের জনপ্রিয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিপিএল শুরু হতে যাচ্ছে আগামী জানুয়ারি থেকে। আসন্ন বিপিএলকে সামনে রেখে ইতিমধ্যে অনুশীলন শুরু করে দিয়েছে ফ্রাইঞ্চাইজি দলগুলো। আজ থেকেই অনুশীলন শুরু করেছে বিপিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সও। বিপিএলের নবম আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাতে আসবেন পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার শাহীন আফ্রিদি এবং উইকেট কিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সে পাক এই দুই ক্রিকেটারের সঙ্গে চুক্তি করলেও শুরু থেকে তাদের সার্ভিস পাবে না দলটি। মূলত ঘরের মাঠে নিউজল্যান্ডের বিপক্ষে সিরিজ চলায় কুমিল্লার হয়ে প্রথম তিন ম্যাচ মিস করবেন মোহাম্মদ রিজওয়ান এবং শাহীন আফ্রিদি। পাক এই দুই ক্রিকেটার প্রথম তিন ম্যাচে না থাকার বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা দলের প্রধান কোচ সালাউদ্দিন।

আজ দলের অনুশীলন শেষে গণমাধ্যমে সাথে কথা বলেন সালাউদ্দিন। কথা বলার এক মুহূর্তে পাক তারকাদের প্রসঙ্গ আসলে সালাউদ্দিন বলেন, মোহাম্মদ রিজওয়ান-শাহীন আফ্রিদি এরা হয়তো তিন ম্যাচ পরে আসা শুরু করবে। পাকিস্তানি ক্রিকেটারদের যেহেতু খেলা আছে সিরিজ আছে এরপরই হয়তো আশা শুরু করবে।

ভিক্টোরিয়ান্সদের এই কোচ আরও বলেন, “মোহাম্মদ রিজওয়ানশাহীন আফ্রিদি না থাকলেও শুরু থেকেই দলের সঙ্গে যুক্ত হবেন, ব্রেন্ডন কিং, ফজলহক ফারুকি, মোহাম্মদ নবী, খুশদিল শাহ, আমির জামালের মতো ক্রিকেটাররা।

গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দলে রয়েছে বাংলাদেশী তারকা ক্রিকেটাররা। নবম বিপিএল আসরে দলটির হয়ে মাঠে নামবেন লিটন দাস, মোস্তাফিজুর রহমান, ইমরুল কায়েসদের মতো তারকা ক্রিকেটাররা। এছাড়াও রয়েছে মোসাদ্দেক হোসেন সৈকত আবু হায়দার রনি।

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭