কালার ইনসাইড

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন না চিত্রনায়িকা মাহি


প্রকাশ: 01/01/2023


Thumbnail

চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট-গোমস্তাপুর-নাচোল) আসন থেকে উপ-নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী হিসেবে অংশ নিতে মনোনয়ন ফরম কিনেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে তাকে মনোনয়ন দেওয়া হয়নি।

রবিবার আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় এ আসনে জিয়াউর রহমানকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। তিনি নবম জাতীয় সংসদে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এদিন রাত সাড়ে ৮টায় গণভবনে দলের বোর্ড সভায় আসন্ন ছয় আসনের উপ নির্বাচনে ৩ আসনে আসনে প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ। সেখানে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন চেয়ে রাজনৈতিক অঙ্গনে জোর আলোচনায় আসা চিত্রনায়িকা মাহিকে মনোনয়ন দেয়নি ক্ষমতাসীন দলটি।

এর আগে শুক্রবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মাহি মনোনয়ন ফরম জমা দেন। এরপর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন মাহিয়া মাহি।

সেসময় মাহিয়া মাহি সাংবাদিকদের জানান, আওয়ামী লীগের মনোনয়ন পেলে তিনি কমপক্ষে ৫০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন এবং চাঁপাইনবাবগঞ্জ-২ আসনটি নৌকাকে এনে দেবেন।

তৃণমূলের নেতাকর্মীদের সমর্থন কতটা পাবেন? এমন প্রশ্নের উত্তরে এ চিত্রনায়িকা বলেন, প্রচণ্ড সাপোর্ট। মনোনয়নপত্র কেনার আগেই তাদের সঙ্গে যোগোযোগ হচ্ছে। তারা অনেকভাবে সাপোর্ট করছেন। তারা ফোন করছেন, দেখা হচ্ছে। বিভিন্ন জায়গায় আমি যখন গণসংযোগে যাই, তারা আমাকে সাপোর্ট করছেন। ওখানকার নেতাকর্মীরা বেশ আন্তরিক।

ছয় আসনের মধ্যে যে তিনটিতে প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ; রাগেবুল আহসান রিপু (বগুড়া-৬), জিয়াউর রহমান (চাঁপাইনবাবগঞ্জ-২), আব্দু ওদুদ (চাঁপাইনবাবগঞ্জ-৩)।

এছাড়া বাকি তিন আসনের মধ্যে; বগুড়া-৪ (জাসদ-ইনু), ঠাকুরগাঁও-৩ (ওয়ার্কার্স পার্টি), ব্রাহ্মণবাড়িয়া-২ (উন্মুক্ত)।

প্রসঙ্গত, গত ১১ ডিসেম্বর জাতীয় সংসদে স্পিকারের কাছে পদত্যাগপত্র জমা দেন এ ছয় আসনে বিএনপির এমপিরা। এরপর এ আসনগুলোতে আগামী ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচনের ঘোষণা দেয় নির্বাচন কমিশন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭