ইনসাইড গ্রাউন্ড

পয়েন্টে পিছিয়ে থাকা ব্রেন্টফোর্ডের মুখোমুখি হবে লিভারপুল


প্রকাশ: 02/01/2023


Thumbnail

ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলে আজ অনুষ্ঠিত হবে একটি ম্যাচ। ঘরের মাঠ জিটেক কমিউনিটি স্টেডিয়ামে লিভারপুলের বিপক্ষে মাঠে নামবে ব্রেন্টফোর্ড। দুই দলই চলতি মৌসুমে লিগে খুব একটা সুবিধাজনক অবস্থানে নেই। ১৬ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে অবস্থান করছে লিভারপুল। যেখানে অল রেডসদের ৮ জয়ের বিপরীতে হার ৪টিতে এবং ৪টি ম্যাচ হয়েছে ড্র। 

ফলে এই ম্যাচে জয় তুলে নিয়ে নতুন বছরের যাত্রা শুরু করতে চায় জার্গেন ক্লপের দল। লিগ শিরোপার দৌড় থেকে অনেকটা পিছিয়ে পড়লেও শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করতে চায় লিভারপুল। অন্যথায় আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবে না দলটি।

অন্যদিকে, লিভারপুলের থেকে ১ ম্যাচ বেশি খেলা ব্রেন্টফোর্ডের পয়েন্ট ২৩। প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় তাদের অবস্থান ১০ নম্বরে। নিজেদের মাঠে খেলা হওয়ায় দর্শক সমর্থন থেকে বাড়তি সুবিধা নিয়ে সালাহ-নুনিয়েজদের রুখে দিতে চায় ক্লাবটি। লিগে দুই দলের সাম্প্রতিক পারফরম্যান্সও খুব একটা সন্তোষজনক নয়।

লিগে দুই দলের সবশেষ ৫ ম্যাচে লিভারপুল জয় পেয়েছে মাত্র দুটি ম্যাচে। হেরেছে তিনটিতে। আর ব্রেন্টফোর্ডের ১ জয়ের বিপরীতে রয়েছে দুটি 'ড্র' এবং দুটি হার। তবে দুই দলের মুখোমুখি পরিসংখ্যানে এগিয়ে লিভারপুল। সবশেষ পাঁচ ম্যাচে লিভারপুলের ৩টি ম্যাচ জিতেছে ব্রেন্টফোর্ডের বিপক্ষে। বাকি দুটি ম্যাচ ড্র হয়। বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় শুরু হবে ম্যাচটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭