কালার ইনসাইড

শাকিব-বুবলীর সুখবর


প্রকাশ: 02/01/2023


Thumbnail

শাকিব-বুবলী জুটি যখন ভাঙতে বসেছিল, তখন তাদের ‘লিডার— আমিই বাংলাদেশ’ ছবির জন্য চুক্তিবদ্ধ করান তপু খান। সেই থেকে ছবিটি নিয়ে অনুরাগীদের আগ্রহ তুঙ্গে। করেন সিনেমার শুটিংও। আর এর কিছুদিন পরেই প্রকাশ্যে আসে শাকিব-বুবলীর বিয়ে ও সন্তানের খবর। পাশাপাশি  বিচ্ছেদের খবরও। তবে এত কিছুর মাঝেও এবার শোনা গেল সুখবর। আসছে রোজার ঈদে ফের এক সঙ্গে দেখা যাবে তাদের। 

জানা গেছে, সবকিছু ঠিকঠাক থাকলে রোজার ঈদে মুক্তি পাবে ‘লিডার— আমিই বাংলাদেশ’।  এর আগে গেল ১৫ নভেম্বর সেন্সর বোর্ডে জমা দেওয়া হয় ছবিটি । বোর্ডের সদস্যরা সিনেমাটিকে বিনা কর্তনের ছাড়পত্র দেয়। সেই সঙ্গে প্রশংসা আদায় করে নেয় তপু খান পরিচালিত এই ছবি।

ছবিতে শাকিবের নায়িকা শবনম বুবলী। গত বছরের ১৮ ফেব্রুয়ারি রাতে রাজধানীর তেজগাঁওয়ের বেঙ্গল মাল্টিমিডিয়ার স্টুডিওতে সিনেমাটির নাম ঘোষণা এবং শিল্পীদের চুক্তিস্বাক্ষর অনুষ্ঠিত হয়। সেদিন প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়ার সঙ্গে শাকিব খান, শবনম বুবলী ও তপু খানের আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়। এর মাধ্যমে দীর্ঘদিন পর আড়াল থেকে প্রকাশ্যে আসেন বুবলী।

একই বছরের ২৫ মে রাজধানীর উত্তরায় ‘লিডার—আমিই বাংলাদেশ’ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয়। মাঝে শাকিব মার্কিন মুলুকে চলে যাওয়ায় লম্বা সময় ছবিটির কাজ বন্ধ ছিল। এ বছর কিং খান দেশে ফিরেই ছবিটির শুটিংয়ে অংশ নেন। বুবলীর সঙ্গে একটি গানের শুটিংয়ের মাধ্যমে শেষ করেন ছবিটি।

সামাজিক-অ্যাকশন গল্পের ছবিতে নির্মিত হয়েছে ‘লিডার—আমিই বাংলাদেশ’। এতে সমাজ ও দেশের জন্য ইতিবাচক বার্তা আছে। সামাজিক দায়বদ্ধতা থেকে এটি নির্মাণ করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক।    


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭