ইনসাইড গ্রাউন্ড

এবারের বিপএলে ব্যাটিংয়ের সঙ্গে বোলিংয়ের দায়িত্ব সামলাবেন মোসাদ্দেক


প্রকাশ: 02/01/2023


Thumbnail

বিপিএলের নবম আসর মাঠে গড়াতে বাকি মাত্র দিন। এরই মধ্যে আনুষ্ঠানিক অনুশীলন শুরু করে দিয়েছে দলগুলো। আজ দ্বিতীয় দিনের মত অনুশীলন করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তারকায় ভরপুর দলটিতে রয়েছে টাইগার অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতও।  

মিরিপুরের একাডেমি মাঠে দ্বিতীয় দিনের অনুশীলন শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে মোসাদ্দেক বলেন, 'এবারের বিপিএলে ব্যাটিংয়ের সঙ্গে বোলিংয়ের দায়িত্ব সামলাবেন তিনি'।

সাংবাদিকদের সাথে তারকা অলরাউন্ডার মোসাদ্দেক বলেনআমার দলের প্রধান কোচের সাথে কথা হয়েছে একজন অলরাউন্ডার হিসেবে হয়ত পাঁচে অথবা ছয়ে ব্যাটিং করবো। বোলিং টাও করতে হবে। এছাড়া ডিপেন্ড করে দলের পরিস্থিতি কি, ম্যাচের পরিস্থিতি কি, কোন দিকে যাচ্ছে। সবকিছু মিলিয়ে নিজের এখনও কোনো গোল সেট করার অপশন নেই। যেহেতু টি-টোয়েন্টি ক্রিকেট বা ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট, টিম যেভাবে চাইবে ঐভাবে খেলার চেষ্টা করব।

বিপিএল নবম আসর অনুষ্ঠিত হওয়ার আগে তিনবার শিরোপা জয়ের রেকর্ড রয়েছে কুমিল্লার। এজন্য দলটির অনুশীলন কিটে দেখা গিয়েছে থ্রি স্টার। কুমিল্লার মালিক এবং টিম ম্যানেজমেন্টের আশা এবারের বিপিএলে চ্যাম্পিয়ন হয়ে আরও একটি স্টার বাড়ানোর। তবে দলটির ক্রিকেটার মোসাদ্দেক বলেছেন সেটি বাস্তবায়ন করতে গেলে অতিরিক্ত চেষ্টা করতে হবে।  

কুমিল্ললার চতুর্থ শিরোপা জয়ের প্রসঙ্গে মোসাদ্দেক বলেন, ‘আমাদের দলের সবার আশা আরেকটা স্টার বাড়ানোর। সুতরাং এদিক থেকে তো একটা মানসিক প্রেশার আছেই। আরেকটা স্টার যদি বাড়াতে চান তাহলে সে জায়গাতে অবশ্যই একটু অতিরিক্ত চেষ্টা করা লাগবে। আমরা সবাই মোটামুটি সেটার জন্য প্রস্তুত ইনশাআল্লাহ। বাকিটা মাঠে খেলে আমরা চেষ্টা করব।

টুর্নামেন্ট শুরুর আর মাত্র তিন দিন বাকি থাকলেও এখনো দলের সঙ্গে যুক্ত হয়নি কোন বিদেশী ক্রিকেটার। তবে আগামী বুধবারের মধ্যে বিদেশী ক্রিকেটাররা আসবে বলেও জানা গিয়েছে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭