কালার ইনসাইড

পরীর সাথে বিচ্ছেদের কথা স্বীকার করে যা বললেন রাজ


প্রকাশ: 02/01/2023


Thumbnail

বছরের শেষ দিন হঠাৎ করেই স্বামী ও অভিনেত্রী শরিফুল রাজের বাসা থেকে চলে গিয়ে সংসার ভাঙার ইঙ্গিত দেন অভিনেত্রী পরীমনি। এরপর রক্তাক্ত দাগের বিছানার ছবিও তোলে ধরেন সোশ্যালে। আবার স্বামীর বিরুদ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগও আনেন অভিনেত্রী। 

ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরী যখন স্বামীর সঙ্গে সংসার না করা ও নানা অভিযোগ তুলতে থাকেন, সেই সময়ও নিশ্চুপ শরিফুল রাজ। বিষয়টি নিয়ে সোশ্যালেসহ বিভিন্ন মাধ্যমে যখন নানা কথা হচ্ছে, সেই সময় কথা বললেন অভিনেতা।

‘পরাণ’ সিনেমার নায়ক সংবাদমাধ্যমকে বলেন, আমি এখন চুপচাপ থাকতে চাই। আর পরীর এসব বিষয় আমি থামাতে বা আটকাতে চাই না। তার সব বলার ও করার অধিকার রয়েছে। সে যা করছে বা তার যা মন চায় করুক। হয়তো সেই অধিকার রয়েছে তার।

প্রথম দিনই অভিনেত্রী পরী সংসার ভাঙনের ইঙ্গিত দেন। এরপর পরবর্তীতে ফেসবুক স্ট্যাটাসে সেটা আরও স্পষ্ট করেন চিত্রনায়িকা। অর্থাৎ তাদের সংসার টিকছে না! এই বিষয়টি এবার রাজের বক্তব্যেও স্পষ্ট হলো। সংসার জোড়া লাগার ব্যাপারে অভিনেতা স্পষ্ট বলেন, না, আর হবে না সেটা।

এছাড়া পরী গায়ে হাত তোলার অভিযোগও তুলেছেন। এ বিষয়ে জানতে চাওয়া হলে প্রশ্ন এড়িয়ে গিয়ে রাজ বলেন, আমি এখন চুপচাপ রয়েছি। কিছু বলতে চাইছি না। এই পরিস্থিতিতে একা থাকা প্রয়োজন আমার। এসব ব্যাপারে পরে কথা বলব।

এদিকে চিত্রনায়িকা যখন স্বামী রাজের বিরুদ্ধে অভিযোগ তোলেন ফেসবুকে, সেই সময় ফেসবুক ভেরিফাইড পেজে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে একটি স্ট্যাটাস দেন নায়ক। সেখানে বলেন, ‘প্রিয় ছেলে আমার, এ বছর তো অবশ্যই, সামনের সময়ও তোমার দুর্দান্ত কাটুক। আগামী বছরগুলোয় সুস্বাস্থ্য কামনা করছি তোমার। একমাত্র ছেলে রাজ্যকে নিয়ে আবেগাপ্লুত রাজ আরও বলেন, ‘তোমার জন্য আমার হৃদয় সবসময় ভালোবাসায় পূর্ণ। তুমি যত বড় ও শক্তিশালী হওনা কেন! তুমি কখনোই আমার ভালোবাসাকে ছাড়িয়ে যেতে পারবে না। হ্যাপি নিউ নিয়ার।’

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর পরী ফেসবুক স্ট্যাটাসে রাজের সঙ্গে সংসার না করার ইঙ্গিত দিয়ে লেখেন, ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭