ইনসাইড পলিটিক্স

তৃণমূলের প্রত্যাশা পূরণ করলেন শেখ হাসিনা


প্রকাশ: 02/01/2023


Thumbnail

বিএনপির ছেড়ে দেওয়া ৬ আসনের উপনির্বাচনের তিনটিতে প্রার্থী দিয়েছে আওয়ামী লীগ।  দুটি আসন ১৪ দলের শরিকদের ছেড়ে দিয়েছে তারা। আর একটি আসন উন্মুক্ত রাখা হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে মনোনয়ন পাননি চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই আসনে মনোনয়ন পেয়েছেন আওয়ামী লীগের তৃণমূল কর্মী মু. জিয়াউর রহমান। চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে জিয়াউর রহমান মনোনয়ন পাওয়ায় খুশি হয়েছেন তৃণমূলের নেতাকর্মীরা। কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি।

তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন, দলে হাইব্রিডদের অনুপ্রবেশ এবং তাদের পদাচারণায় ‘ত্যাগী ও যোগ্য’ নেতাকর্মীরা বার বার উপেক্ষিত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহির মনোনয়ন কেনার খবর নেতাকর্মীদের মধ্যে হতাশা তৈরি করে। কারণ তারা আশঙ্কা করেছিলেন যে, মাহি হয়তো শেষ পর্যন্ত মনোনয়ন পেতে পারেন। তবে তারা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার প্রতি জোর আস্থা রাখেন এবং প্রত্যাশা করেন তিনি সঠিক ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। 

অনেকে অভিযোগ করে বলেন, মাহিয়া মাহির স্বামী আওয়ামী লীগের রাজনীতি করলেও মাহি সরাসরি রাজনীতির সাথে সম্পৃক্ত নন। তিনি হঠাৎ করেই আলোচনায় আসেন। অথচ ওই আসনে নির্বাচনের জন্য একাধিক যোগ্য এবং পরীক্ষিত নেতা রয়েছেন। আর তাই তাদের প্রত্যাশা ছিলো মাহিকে নয় বরং তৃণমূলের কোনো যোগ্য এবং পরীক্ষিত নেতাকে মনোনয়ন দেওয়া হোক। অবশেষে তৃণমূল কর্মীদের প্রত্যাশা পূরণ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এই আসনে তৃণমূল কর্মী মু. জিয়াউর রহমানকে মনোনয়ন দিয়েছেন। যা তৃণমূল নেতাকর্মীদের চাঙ্গা করেছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭