ইনসাইড গ্রাউন্ড

আল নাসরে রোনালদোর পরিচয় পর্ব আজ রাতে


প্রকাশ: 03/01/2023


Thumbnail

ক্রিশ্চিয়ানো রোনালদোকে দলে নিয়ে রীতিমত চমক দেখিয়েছে সৌদি আরবের ক্লাব আল নাসর। ফুটবলের অন্যতম এই তারকা ক্লাবটিতে থাকবেন ২০২৫ সাল পর্যন্ত। ক্যারিয়ারে প্রথমবারের মত মধ্যেপ্রাচ্যের কোন ক্লাবে খেলবেন ৩৭ বছর বয়সী রোনালদো।

বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, বাৎসরিক ২২০৭ কোটি টাকা বেতন দেওয়া হবে রোনালদোকে। তবে আর্থিক লেনদেনের বিষয়টি এখনো নিশ্চিত নয়। কারণ আল নাসর ক্লাব কিংবা রোনালদোর পক্ষ থেকে এখনো টাকার অঙ্কের বিষয়ে আনুষ্ঠানিক কোন ঘোষণা দেওয়া হয়নি। তবে গুঞ্জন যদি সত্যি হয় তাহলে ৩৭ বছর বয়সী এই ফুটবলার হবেন ইতিহাসের সবচেয়ে বেশি বেতন পাওয়া খেলোয়াড়।

কাতার বিশ্বকাপ চলাকালীন থেকেই রোনালদোর সঙ্গে আলাপ আলোচনা হচ্ছিলো আল নাসরের। তবে কিছুদিন সময় নিয়েছেন পর্তুগীজ তারকা। এরপর নিজেও রাজি হয়ে যান মধ্যপ্রাচ্যে খেলতে। সে থেকেই রোনালদোকে বরণ করে নিতে অধীর আগ্রহে অপেক্ষা করছে ক্লাব কর্তৃপক্ষ এবং সৌদি আরবের ফুটবলপ্রেমীরা। ফুটবল বিশ্বের জনপ্রিয় এই তারকাকে কখন কোথায় সমর্থকদের সামনে উন্মোচন করা হবে এ নিয়ে রয়েছে কৌতুহল।

তবে দর্শকদের আগ্রহের অবসান হতে যাচ্ছে আজ। সব ঠিক ঠাকলে বাংলাদেশ সময় রাত ১০ টায় নিজেদের খেলোয়াড় হিসেবে সি আর সেভেনকে সবার সামনে আনবে আল নাসর ক্লাব কর্তৃপক্ষ। এরমাধ্যমে সৌদির ফুটবল পা রাখবে নতুন দিগন্তে।

ইতিমধ্যে পরিবার নিয়ে সৌদি আরবে পৌঁছেছেন ক্যারিয়ারে ৫ বিশ্বকাপ খেলা এ ফুটবলার। মাদ্রিদ থেকে রোনালদোর প্রাইভেট জেটটি সৌদির রাজধানী রিয়াদে পৌঁছেছে আজ ভোরে। বিমানবন্দরেই ফুলেল অভ্যর্থনা জানানো হয়েছে রোনালদোকে। খুদে ভক্তদের কাছে পেয়ে তাঁকে বেশ উচ্ছ্বসিত দেখা গেছে।

আল নাসর ক্লাব তাদের অফিশিয়াল টুইটারে রোনালদোকে স্বাগত জানিয়ে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছে। ছবি পোস্টের সাথে লিখে দিয়েছে, ইউরোপকে পরাভূত করার পর আইকনিক তারকার নতুন অভিযান এশিয়া জয়!

বিশ্ব তারকার আগমনে গোটা রিয়াদ শহর ছেয়ে গেছে রোনালদোর ছবিসংবলিত ব্যানারে। রাস্তাঘাটে আল নাসর ক্লাব জার্সির রঙ্গে মিল রেখে লাগানো হয়েছে হলুদ বাতি। আল নাসর ক্লাবে পৌঁছেই চুক্তিপত্রে সই করেন সাবেক রিয়াল তারকা। এরপর ক্লাবের নিয়ম অনুযায়ী রোনালদোকে পাঠানো হয় স্বাস্থ্য পরিক্ষার জন্য।

রোনালদোকে বরণ করে নিতে জমকালো অনুষ্ঠানের আয়োজন করেছে আল নাসর। সৌদি আরবের সংবাদ মাধ্যম জানিয়েছে, ২০০৯ সালে রিয়াল মাদ্রিদ রোনালদোকে উন্মোচন করতে যে রকম জমকালো আয়োজন করেছিলো আল নাসর ক্লাবটিও সে রকম করেছে।  

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭