কালার ইনসাইড

অবশেষে শীতের সকালে মাঠে নামলেন পরীমনি


প্রকাশ: 04/01/2023


Thumbnail

সম্প্রতি রাজ-পরী বিচ্ছেদের পথেই হাঁটছেন বলে ঘোষণা দিয়েছেন। স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে সাফ জানিয়ে দিয়েছেন, তিনি আর রাজের সঙ্গে সংসার করবেন না। রাজও জানিয়ে দিয়েছেন তিনিও পরীমনির সঙ্গে সংসার করবেন না। 

চরম এই সাংসারিক অশান্তির মধ্যেও চিল মুডে রয়েছেন চিত্রনায়িকা পরীমনি। সোশ্যাল মিডিয়ায় তিনি তা শেয়ারও করেছেন। আজ বুধবার সকালে উঠেই তিনি বেরিয়ে পড়েছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারে। আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। 


বুধবার সকালে পরীমনি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর প্রচারে গিয়েছেন রাজধানীর বিএএফ শাহীন কলেজে। সেখানে যথারীতি অভিনেত্রীকে বেশ হাসিখুশি দেখা গেছে। সংসারে যে চরম অশান্তি, তার কোনো ছাপই নেই পরীমনির চোখে-মুখে। 

দর্শকদের সঙ্গে একটি ভিডিও শেয়ার করে পরী লিখেছেনশুভ সকাল! আমাদের অ্যাডভেঞ্চার অব সুন্দরবন এর প্রধান দর্শকেরা অনেক ভালোবাসা আপনাদের জন্যে। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ জানুয়ারি।

শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ড. মুহম্মদ জাফর ইকবালের লেখা ‘রাতুলের দিন, রাতুলের রাত’ উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে। 

সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক সিয়াম আহমেদ। ‘বিশ্বসুন্দরী’র পর এটি এ জুটির দ্বিতীয় সিনেমা। সরকারি অনুদানের এ সিনেমার পরিচালনায় আছেন আবু রায়হান জুয়েল।

মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। সিয়াম-পরীমনি ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আশীষ খন্দকার, আজাদ আবুল কালাম, কচি খন্দকার, হুরায়রা তানভীরসহ ২০ জন শিশুশিল্পী।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭