ইনসাইড ক্যারিয়ার

তুলা উন্নয়ন বোর্ডে ৫৬ নিয়োগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 10/02/2018


Thumbnail

তুলা উন্নয়ন বোর্ড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সম্প্রতি বিভিন্ন জাতীয় দৈনিকে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটিতে ৮ পদে মোট ৫৬ জনকে নিয়োগ দেয়া হবে।


পদের নাম : সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর।
পদের সংখ্যা:  ১ জন।
যোগ্যতা : সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর পদে আবেদনের জন্য প্রার্থীকে এইচএসসি পাস হতে হবে। সেই সঙ্গে সাঁটলিপি লিখনের গতি প্রতি মিনিটে বাংলায় ৫০ ও ইংরেজিতে ৮০ শব্দ এবং কম্পিউটার টাইপে গতি প্রতিমিনিটে বাংলায় ২৫ ও ইংরেজিতে ৩০ শব্দ থাকতে হবে।
 
পদের নাম : উচ্চমান সহকারী।
পদের সংখ্যা:  ১ জন।
যোগ্যতা : উচ্চমান সহকারী পদে আবেদনের জন্য প্রার্থীকে স্নাতক পাস হতে হবে।
 
পদের নাম: অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা:  ১৪ জন।
যোগ্যতা: অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পদে আবেদনের জন্য প্রার্থীকে এইচএসসি পাস হতে হবে। এ ছাড়াও টাইপের গতি প্রতিমিনিটে বাংলায় ২০ ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।

পদের নাম:  জিন মেকানিক।
পদের সংখ্যা:  ১ জন।
যোগ্যতা: জিন মেকানিক পদে আবেদনের জন্য প্রার্থীকে এসএসসি পাসসহ যান্ত্রিক বা বৈদ্যুতিক ট্রেড         কোর্সে ডিপ্লোমা বা সার্টিফিকেট থাকতে হবে।

পদের নাম: অফিস সহায়ক।
 পদের সংখ্যা: ৯ জন।
 যোগ্যতা:  অফিস সহায়ক পদে আবেদনের জন্য অষ্টম শ্রেণী পাস হলেই চলবে।

পদের নাম : ট্রাকচালক
পদের সংখ্যা:  ৩ জন।
যোগ্যতা: ট্রাকচালক পদে অষ্টম শ্রেণী পাসসহ ভারী মোটরযান চালনার বৈধ লাইসেন্স থাকতে হবে। গাড়িচালক পদে অষ্টম শ্রেণী পাসসহ হালকা মোটরযান চালনার বৈধ লাইসেন্স থাকতে হবে।

পদের নাম : নিরাপত্তা প্রহরী।
পদের সংখ্যা: ২৩ জন।
যোগ্যতা:নিরাপত্তা প্রহরী পদে আবেদনের জন্য অষ্টম শ্রেণী পাস হলেই চলবে। সঙ্গে থাকতে হবে শারীরিক যোগ্যতা।

আবেদন প্রক্রিয়া : উল্লেখিত পদে অনলাইনে আবেদন করতে হবে। এ জন্য প্রার্থীকে টেলিটকের ওয়েবসাইট http://cdb.teletalk.com.bd/home.php ঠিকানায় প্রবেশ করে চাকরির ফরম পূরণ করে আবেদন করতে হবে।
আবেদন করতে পারবেন না :

বিজ্ঞপ্তি অনুযায়ী নিরাপত্তা প্রহরী ও অফিস সহায়ক পদে গাজীপুর, নরসিংদী, গোপালগঞ্জ, চাঁদপুর, পাবনা, বগুড়া, রংপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁও, যশোর, ঝিনাইদাহ, মাগুড়া, বাগেরহাট, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও পিরোজপুর জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। অন্যসব পদে মানিকগঞ্জ, টাংগাইল, রাজবাড়ী, শেরপুর, চাঁপাইনবাবগঞ্জ, রংপুর, লালমনিরহাট, পঞ্চগড়, খুলনা, ঝিনাইদাহ, নড়াইল, মেহেরপুর, বরিশাল, ঝালকাঠি ও বরগুনা জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না। তবে এতিমখানা নিবাসী ও শারীরিক প্রতিবন্ধী কোটায় রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা ব্যতীত সব জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : ইতিমধ্যেই শুরু হয়ে গেছে আবেদন প্রক্রিয়া, অনলাইনে আবেদন করা যাবে ২০ ফেব্রুয়ারি, ২০১৮ সন্ধ্যা ৬টা পর্যন্ত।

বাংলা ইনসাইডার/ এসএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭