কালার ইনসাইড

মনোনয়ন না পেয়েও নৌকার পক্ষে মাঠে সরব মাহি


প্রকাশ: 04/01/2023


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। তার নিজ এলাকা চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন এই নায়িকা। তবে শেষ পর্যন্ত মনোনয়ন দেয়া হয়নি তাকে। তবুও আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে মাঠে নেমেছেন এই চিত্রনায়িকা। আজ নৌকার প্রররথী জিয়াউর রহমানের সঙ্গে মনোনয়ন ফরম জমা দুতে গিয়েছিলেন। বিষয়টি নিজেই জানিয়েছেন অভিনেত্রী।  

নৌকার পক্ষে মাঠে নেমেছেন জানিয়ে মাহি বলেন, আজ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিয়াউর রহমান আঙ্কেলের সাথে গিয়েছিলাম মনোনয়নপত্র জমা দিতে এবং চাঁপাইনবাবগঞ্জ-২ এর উপনির্বাচনে নৌকার পক্ষে প্রচারণা করতে। নৌকার জয় হবেই ইনশাআল্লাহ।

মাহি আরও বলেছেন, নৌকা প্রতীক নিজেই একটি বড় ব্র্যান্ড। এই নৌকা দিয়েই আমি নিজেকে ব্র্যান্ডিং করছি। আমি চাঁপাইনবাবগঞ্জের মেয়ে, এটা হয়তো এতদিন অনেকেই জানত না। কিন্তু চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনের কারণে দেশবাসী এটা জেনেছে।

বুধবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে গোমস্তাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী মুহা. জিয়াউর রহমানের সঙ্গে মনোনয়নপত্র দাখিলের পর সাংবাদিকের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

অভিনেত্রী বলেন, আমার আগে থেকেই আমার পরিকল্পনা ছিল, মনোনয়ন পেলে যা করব, না পেলেও তা করব। কারণ আমাদের লক্ষ্য হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকাকে বিজয়ী করা। তাতে আ.লীগ যাকেই মনোনয়ন দেয়। আমার মতো যারা মনোনয়ন পাননি, তাদের সকলের প্রতি অনুরোধ, নৌকার পক্ষে কাজ করুন। আপনারা মনোনয়ন পেলে যা করতেন, এখনও তাই করুন। সে লক্ষ্যে আমি ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জে এসে কাজ শুরু করেছি। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭