ইনসাইড পলিটিক্স

ব্রাহ্মণবাড়িয়া-২ উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন সাত্তার


প্রকাশ: 04/01/2023


Thumbnail

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপ-নির্বাচনে স্বতন্ত্র এমপি প্রার্থী হিসেবে লড়তে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিএনপির বহিষ্কৃত নেতা আব্দুস সাত্তার ভূঁইয়া। 

বুধবার (৪ জানুয়ারি) বিকেলে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে সাত্তারের পক্ষে তার ছেলে মাইনুল হাসান তুষার মনোনয়নপত্রটি জমা দেন।

বিএনপির সদ্য সাবেক বর্ষীয়ান নেতা আব্দুস সাত্তার পাঁচবারের সাবেক সংসদ সদস্য। বিএনপি সরকারের সাবেক এ প্রতিমন্ত্রী সম্প্রতি দলের হাইকমান্ডের সিদ্ধান্তে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করেন। তার পদত্যাগে শূন্য হয়ে যাওয়া আসনটিতে আগামী ১ ফেব্রুয়ারি উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

দলের চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে পদত্যাগের পর উপ-নির্বাচনে লড়তে গত ১ জানুয়ারি জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র কিনেন সাত্তার। এ ঘটনার পর দলের প্রাথমিক সদস্য পদ থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি। পরবর্তীতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও আশুগঞ্জ উপজেলা বিএনপি নেতৃবৃন্দ সাত্তারকে সরাইল ও আশুগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান বলেন, বুধবার বিকেলে আব্দুস সাত্তার ভূঁইয়ার ছেলে এসে মনোনয়নপত্র জমা দিয়ে গেছেন। এখন পর্যান্ত আব্দুস সাত্তারই মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামীকাল মনোনয়নপত্র দাখিলের শেষদিন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭