ইনসাইড বাংলাদেশ

নগ্ন ভিডিও ভাইরাল হওয়া আওয়ামী লীগ নেতা শরিফুলকে অব্যাহতি


প্রকাশ: 05/01/2023


Thumbnail

অনৈতিক কর্মকাণ্ড ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এফএম শরীফুল ইসলাম শরীফকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বুধবার রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজু উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, “ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির গঠনতন্ত্রের ৪৭ (৯) ধারা মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরীফুল ইসলাম শরীফকে সংগঠনের শৃঙ্খলার পরিপন্থি কর্মকাণ্ডের কারণে পদ থেকে অব্যাহতি দিয়েছেন।"

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত এক ভিডিও ছড়িয়ে পড়ার জের ধরে সমালোচনার প্রেক্ষিতে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত এসেছে বলে জানান ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নেতারা।

মহানগর আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদে থেকে শরিফুল ইসলামের এমন আপত্তিকর আচরণে রাজনৈতিক নেতাকর্মীসহ সাধারণ মানুষ সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেন। তখন এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার হুঁশিয়ার দেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্তরা।

এর আগে শরিফুল জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতির দায়িত্ব পালন করেন। তার এই কর্মকাণ্ডে বিব্রত সংগঠনটির নেতাকর্মীরাও।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭