ইনসাইড টক

সেই ব্যথা এই শীতেও আমাকে এখনো ভোগাচ্ছে: বাঁধন


প্রকাশ: 06/01/2023


Thumbnail

২০২২ সাল ভালো-মন্দ মিলিয়ে-ই কেটেছে। বিনোদন জগতের জন্য এ বছরটি ছিল বেশ ঘটনাবহুল। বিভিন্ন ছবি এবং স্টারদের বিভিন্ন চাঞ্চল্যকর ঘটনা শিরোনামে উঠে এসেছিল। তবে সব কিছুকে পিছনে ফেলে নতুন বছরকে বরণ করে নিয়েছে সবাই। নতুন এই বছরের শুরুতেই চমক দেখালেন অভিনেত্রী আজমেরি হক বাঁধন। প্রথমবারের মতো দেশি ওয়েব সিরিজে অভিনয় করেছেন আলোচিত এই । ‘গুটি’ নামের সিরিজটিতে একজন ড্রাগ ডিলারের চরিত্রে দেখা গিয়েছে তাকে। মুক্তি পাওয়া ‘গুটি’ ও সমসাময়িক নানা বিষয় নিয়ে বাংলা ইনসাইডারের সাথে কথা হলো বাঁধনের। 



বাংলা ইনসাইডার: ‘গুটি’তে শুটিংয়ের অভিজ্ঞতা কেমন ছিল?

বাঁধন: গুটি’তে শুটিংয়ের অভিজ্ঞতা খুবই চমৎকার ছিলো। প্রি প্রোডাকশন থেকে শুরু করে পোস্ট প্রোডাকশন সন সুন্দর ভাবে শংখ ও তার টিম করেছে। এটি আসলে ভীষণ ভালো লাগার বিষয় যে আমাদের এইখানেই বেশ গুছিয়ে কাজ হচ্ছে। আর এই সুযোগটা করে দিয়েছে চরকি। 



বাংলা ইনসাইডার: শুটিং করতে গিয়ে এমন কোন ঘটনা আছে কি যা এখনো মনে পড়ে?  

বাঁধন: শুটিংয়ের তিন দিনের মাথায় পায়ে একটা ব্যথা পেয়েছিলাম। সেই ব্যাথার জন্য এখনো আমার ঘটনাটা মনে পড়ে। শুটিংয়ে একটি দৌড়ের শট দিতে গিয়ে আমার পায়ের লিগামেন্টে ব্যাথা পাই। যা কিনা এই শীতে আমাকে এখনো ভোগাচ্ছে। তবে সেই ব্যথা আমার শুটিংয়ের কাজে লেগেছে। আপনারা দেখবেন  যে আমার সেই ক্যারেক্টার ছিলো সেখানে আমি আমার কাজের জন্যই কিছুটা খুড়িয়ে হাটি। পায়ের ব্যথার জন্য আলাদা ভাবে আর এই অভিনয়টা করতে হয়নি। 

বাংলা ইনসাইডার: নতুন বছর এই কাজ কি নতুন ভাবে আপনাকে ঘুরে দাঁড়াতে সাহাস্য করবে বলে মনে করেন? 

বাঁধন: আসলে ঐভাবে আমি কখনো ভাবি না। তবে হ্যাঁ ‘গুটি’তে সুনতানা চরিত্রটি আমাকে নতুন একটি চ্যালেঞ্জ দিয়েছিলো আর আমিও সেই চরিত্রটি আনন্দের সাথে চ্যালেঞ্জ হিসেবেই নিয়ে ছিলাম। ঐভাবে  ঘুরে দাঁড়ানোর কথা এখন আর চিন্তা করিনা। চিন্তার জগতেও পরিবর্তন এসেছে। আসলে যেই কাজটি আমাকে আরও বেশী উত্তেজিত করবে সেই কাজটি আমি করবো। সাথে টাকার একটা সম্পর্ক তো আছেই। 

বাংলা ইনসাইডার: নাটকে কী আর দেখা যাবে? 

বাঁধন: আসলে আমি সব জায়গাতেই কাজ করতে চাই। কিন্তু নাটকের যেই বাজেট ও যেভাবে তারাহুরা করে কাজ করা হয় সেই ভাবে আমি আর করতে চাইনা। যদি কখনো বাজেট ও স্ক্রিপ্ট সব কিছু মিলে তাহলেই কাজ করবো। তবে বাস্তবতাতো কঠিন, জানিনা সামনে কী আছে। সে ক্ষেত্রে হয়তো আবারও নাটকে নিয়োমিত কাজ করা হয়ে পারে। 



বাংলা ইনসাইডার:নতুন বছর আর কি কি কাজ করছেন? 

বাঁধন: আসলে নতুন বছর ঐভাবে কাজ করছিনা। বেঁছে বেঁছে কাজ করছি। এইযে ‘গুটিমুক্তি পেলো, সামনে ‘খুফিয়া’ মুক্তি পাবে। তবে একটি সিনেমার কথা চলছে। সব কিছু ঠিক হলে আমি আপনাদের জানাবো। 


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭