কালার ইনসাইড

বলিউডকে বাঁচাতে যার সাহায্য চাইলেন সুনীল শেঠি


প্রকাশ: 06/01/2023


Thumbnail

বয়কট সংস্কৃতি থেকে বলিউডকে বাঁচাতে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সাহায্য চাইলেন বলিউড অভিনেতা সুনীল শেঠি, সম্প্রতি মুম্বাইয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করেছিলেন সুনীল, উত্তরপ্রদেশের আসন্ন ফিল্ম সিটিতে যোগী আদিত্যনাথের সঙ্গে চলচ্চিত্র সম্পর্কে কথা বলেন সুনীল, সেখানেই বলিউড ও বয়কট ট্রেন্ড উঠে আসে আলোচনায়। 

আলোচনার সময় অভিনেতা সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউডবিরোধী প্রবণতার বিষয়টি উল্লেখ করেন এবং ইউপি মুখ্যমন্ত্রীর কাছ থেকে সাহায্য চান বলে জানা গেছে, অভিনেতা তাঁকে আশ্বস্ত করেছেন যে শিল্পের লোকেরা মাদক বা কোনো ভুল কাজ করবে না। 

সম্প্রতি দুই দিনের সফরে মুম্বাই এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, উত্তরপ্রদেশের আসন্ন ফিল্ম সিটি প্রসঙ্গে বলিউড তারকাদের সঙ্গে বিশেষভাবে বৈঠক করেছেন তিনি

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাৎ করেন সুনীল শেঠি, বলিউড ও চলচ্চিত্র বাণিজ্য নিয়ে বিভিন্ন আলোচনা করেন দুজন, যোগীকে বলিউড বিরোধী মনোভাব প্রসঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে আলোচনা করার অনুরোধও করেন সুনীল শেঠি, তিনি দাবি করেন, শিল্পের ৯৯ শতাংশ লোকই ভালো তাই শিল্পের ক্ষতি কোনোভাবেই কাম্য নয়। 

অভিনেতা মুখ্যমন্ত্রীকে আরো বলেন, বলিউডের সংগীত বিশ্বের সঙ্গে ভারতকে সংযুক্ত করেছে, বলিউডের ইতিহাস সমৃদ্ধ, বলিউড তারকাদের নামে মাদকের যে অভিযোগ ওঠে, তা সত্য নয়, এখানে ৯৯ শতাংশ ভালো মানুষ রয়েছেন। তাই মাদকের কলঙ্ক কষ্টদায়ক, যেভাবে বয়কট ট্রেন্ড বলিউডকে ঘিরে ধরছে, সেটা আতঙ্কজনক, ভারতের সবচেয়ে সমৃদ্ধিশালী শিল্পকে বাঁচাতে তিনি মুখ্যমন্ত্রী এবং প্রধানমন্ত্রীর সহযোগিতা চান।

এর মাত্র এক দিন আগে মুম্বাইয়ে যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করেছিলেন অক্ষয় কুমার, আধা ঘণ্টার সাক্ষাতে ইউপির ভবিষ্যৎ ফিল্ম সিটি নিয়ে নিজের উৎসাহ শেয়ার করেন অভিনেতা, বৈঠকের সময় মুখ্যমন্ত্রীকে সম্প্রতি তাঁর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘রাম সেতু’ দেখার অনুরোধ জানান অক্ষয় কুমার


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭