কালার ইনসাইড

অবশেষে প্রকাশ্যে প্রসেনজিৎ পুত্রের বিশেষ নারী


প্রকাশ: 07/01/2023


Thumbnail

ভারতীয় বাংলা সিনেমার গুণী অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী অর্পিতা চ্যাটার্জির সঙ্গে সংসার করছেন তিনি। এ সংসারে তৃষাণজিৎ চ্যাটার্জি (মিশুক) নামে এক পুত্রসন্তান রয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) ১৮ বছরে পা দিলেন তৃষাণ। বিশেষ দিনটি বাবা-মায়ের সঙ্গে উদযাপন করছেন।

জন্মদিনে বাবা-মায়ের শুভেচ্ছা-আশীর্বাদ যেমন পেয়েছেন, তেমনি বন্ধু-বান্ধবরাও তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এখানেই শেষ নয়, বিশেষ দিনে বিশেষ মানুষকেও সামনে আনলেন প্রসেনজিতের পুত্র মিশুক।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ছবি শেয়ার করেছেন মিশুক। তাতে দেখা যায়, লিটিকা প্রসাদ নামে এক মেয়ের সেলফিতে বন্দি হয়েছেন মিশুক। মূলত এ ছবি পোস্ট করে মিশুককে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিটিকা লিখেন, শুভ জন্মদিন প্রিয়। আর সেই পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে মিশুক লিখেছেন, বিশেষ একজন।

এরপর থেকে গুঞ্জন উড়ছে, এই মেয়ের সঙ্গে প্রেম করছেন মিশুক। লিটিকার সঙ্গে মিশুকের সম্পর্কের গভীরতা কতটা তা অবশ্য জানা যায়নি। কিন্তু ১৮ বছর বয়েসী মিশুকের জীবনে যে এখন ভরা বসন্ত তা বোঝা যাচ্ছে!

যুক্তরাজ্যে পড়াশোনা করছেন মিশুক। বাবার মতো অভিনয়ে তার আগ্রহ নেই। আগেই জানা গেছে, ফুটবল নিয়ে তার ভালোবাসার কথা। তারপরও অভিনয় না ফুটবল, মিশুক কোনটাকে বেছে নেবেন তা সময় বলে দেবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭