ইনসাইড গ্রাউন্ড

রিয়াল ছেড়ে জুভেন্টাসে বেনজেমা !


প্রকাশ: 08/01/2023


Thumbnail

 ইনজুরির জন্য কাতার বিশ্বকাপ খেলতে পারেননি করিম বেনজেমা। মাঠের বাহিরে বসেই উপভোগ করতে হয়েছিলো ফরাসিদের খেলা। গুঞ্জন ছিলো কাতার বিশ্বকাপের সেমিফাইনালের আগেই সুস্থ হয়ে উঠেছিলে বেনজেমা এরপরেও দলে না নেওয়ায় ক্ষোভে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলেছিলেন একবারের ব্যালন ডিওর জয়ী এ তারকা। দেশটির প্রেসিডেন্ট ফাইনাল খেলা দেখতে যাওয়ার নিমন্ত্রণ জানালেও সেটি প্রত্যাখান করেছিলেন ৩৫ বছর বয়সী এ তারকা।

বিশ্বকাপ বিরতি শেষে রিয়াল মাদ্রিদের জার্সিতে দারুণ শুরু করেছিলেন তিনি। লা লিগার ম্যাচে রিয়াল ভায়াদলিদের বিপক্ষে করেছিলেন জোড়া গোল। তাই রিয়াল সমর্থকেরা বেনজেমাকে নিয়ে দেখছেন স্বপ্ন। তবে স্বপ্ন দেখলেও রিয়ালে আর থাকছেন না এ তারকা। গ্রীষ্মের দলবদলেই রিয়াল ছাড়তে পারেন তিনি।

শোনা যাচ্ছে নতুন গন্তব্য হিসেবে জুভেন্টাসকে বেঁছে নিবেন বেনজেমা। রিয়াল ছেড়ে বেনজেমার জুভেন্টাসে যাওয়ার খবর যদি সত্যি হয় তবে আগামী মৌসুমে দলবলদের এটিই হবে বড় খবর।

চলতি মৌসুম শেষে বেনজেমার সঙ্গে চুক্তি শেষ হবে ফরাসি তারকার। যদি রিয়াল মাদ্রিদ চুক্তি নবায়ন না করে তাহলে ফ্রি ট্রান্সফারেই জুভেন্টাস তাকে দলে ভিড়াতে পারবে। তবে রিয়াল ছেড়ে জুভেন্টাসে যাওয়ার বিষয়ে একটি শর্ত জুড়ে দিয়েছেন বেনজেমা। শর্তটি হচ্ছে , সাবেক রিয়াল কোচ জিনেদিন জিদানকে জুভেন্টাসের কোচ হয়ে আসতে হবে। কারণ বেনজেমা জিদানের অধীন খেলতে মুখিয়ে আছেন।

এমনকি ফ্রান্স জাতীয় দলের দায়িত্ব যদি জিদানকে দেওয়া হয় তাহলেও অবসর ভেঙ্গে আবারও জাতীয় দলের হয়ে মাঠে নামার প্রবল সম্ভাবনা রয়েছে বেনজেমার। তবে কাতার বিশ্বকাপের ফাইনালে হারলেও দিদিয়ের দেশমের সঙ্গে চুক্তি নবায়ন করেছে ফরাসি ফুটবল ফেডারেশন। তাই ফ্রান্স দলের কোচ হওয়ার এখন আর সম্ভাবনা নেই জিদানের।

যদি জিদান এখন জুভেন্টাসে যান তাহলে বেনজেমাকেও হয়ত দেখা যাবে ইতালির ক্লাবটিতে। তবে  শেষ পর্যন্ত কি হয় সেটির জন্য আরও কিছুদিন অপেক্ষা করতে সমর্থকদের।

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭