ইনসাইড গ্রাউন্ড

বেনফিকার অনুশীলনে ফিরলেন এনজো ফার্নান্দেজ


প্রকাশ: 08/01/2023


Thumbnail

দলবদলের গুঞ্জনের মাঝে পর্তুগালের ক্লাব বেনফিকার সাথে যেন একটু টানাপোঁড়নই গেল আর্জেন্টাইন ফুটবলার এনজো ফার্নান্দেজের। ক্লাবের অনুমতি না নিয়ে আর্জেন্টিনায় যাওয়ার অভিযোগ উঠেছিলো তার বিরুদ্ধে। এসময় ক্লাবের হয়ে দুটি অনুশীলন সেশনেও অনুপস্থিত থাকেন এই মিডফিল্ডার। এতে লিগে নিজেদের সবশেষ ম্যাচে একাদশে রাখা হয়নি তাকে। তবে আশার খবর হলো বেনফিকার হয়ে অনুশীলনে ফিরছেন এই বিশ্বকাপজয়ী তারকা। ক্লাবটির কোচ রজার শ্মিট এই তথ্য নিশ্চিত করেছেন।

দলটির এই জার্মান কোচ বলেন, এনজো যা করেছে তা সঠিক ছিল না, আর সে কারণেই শেষ ম্যাচে সে দলে ছিল না। তবে সে ফিরছে এবং আগামী ম্যাচে তাকে মাঠে দেখা যাবে। সে আমাদের জন্য গুরুত্বপূর্ণ ফুটবলার। আমরা তাকে নিয়ে গোড়া থেকে পুনরায় শুরু করছি। আমার বিশ্বাস আগের মতো দলের জন্য অবদান রাখবেন ২১ বছর বয়সী এই ফুটবলার।

কাতারে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন এনজো ফার্নান্দেজ। জিতে নেন বিশ্বকাপের সেরা উদীয়মান ফুটবলারের পুরস্কার। এরপর থেকে শীতকালীন দলবদলে এনজোকে দলে ভেড়ানোর চেষ্টা করছে চেলসি, লিভারপুল, আর্সেনালের মতো ক্লাবগুলো। সে দৌড়ে চেলসি এগিয়ে থাকলেও, এখনো কোন চূড়ান্ত সিদ্ধান্ত আসেনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭