ইনসাইড গ্রাউন্ড

আল নাসের কোচের চাওয়া ছন্দে ফিরে আসুক রোনালদো


প্রকাশ: 09/01/2023


Thumbnail

কাতার বিশ্বকাপের আগে ম্যানচেস্টার ইউনাইটেডের সাথে সম্পর্কটা ভালো যায়নি ক্রিশ্চিয়ানো রোনালদোর। আর বিশ্বকাপে কোচ ফার্নান্দো সান্তোসের সাথে মনোমালিন্যে ডাগআউটে কাটে বিশ্বকাপে অনেকটা সময়। সব মিলিয়ে ২০২২ সময়টা ভালো যায়নি পর্তুগিজ তারকার। ক্যারিয়ারের শেষ সময়ে মাঠের পারফরম্যান্সও কথা বলছে না এ তারকার পক্ষে। তবে নতুন ক্লাব আল নাসরে নিজেকে খুঁজে পাবেন কিনা এমন প্রশ্ন চারদিকে। তবে কোচ রুডি গার্সিয়া চান রোনালদো ছন্দে ফিরে আসুক।

নতুন বছরে নতুন ক্লাবে পাড়ি জমিয়েছেন সি আর সেভেন। ইতিহাসের রেকর্ড গড়া মূল্যে সৌদি আরবের ক্লাব আল নাসরে চুক্তিবদ্ধ হয়ে এখন মধ্যেপ্রাচ্যের দেশটিতে অবস্থান করছেন রোনালদো।

আল নাসর ক্লাবের নতুন কোচ রুডি গার্সিয়া ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন রোনালদোকে নিয়ে তিনি  আশাবাদী। রোনালদোকে নিয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন গণমাধ্যমকে। গার্সিয়া সাংবাদিকদের বলেন, ‘আমি এখন একটি জিনিসই চাইছিরোনালদো আবার তার খেলার আনন্দ এবং হাসি ফিরে পাক।

ম্যানচেস্টার এবং বিশ্বেকাপের উদাহরণ টেনে গার্সিয়া আরও বলেন, রোনালদোর এই দুঃসময় দ্রুত কেটে যাক, গত কয়েক মাস ম্যানচেস্টার ইউনাইটেড আর জাতীয় দলে তার সময়টা সহজ ছিল না। ব্যক্তিগতভাবেও সে ঝামেলায় ছিল। সে যদি আবার খেলার আনন্দ ফিরে পায়, এটাও হবে একটা লক্ষ্য অর্জন।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭