ইনসাইড বাংলাদেশ

বাউফলে ৩৫ কেজি গাঁজাসহ আটক -২


প্রকাশ: 09/01/2023


Thumbnail

পটুয়াখালীর বাউফলে ৩৫ কেজি গাঁজাসহ শাকিল (২১) এবং লিমন (২৫) নামের দুই গাঁজা ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদ পেয়ে সোমবার সকাল সাড়ে ৭টার দিকে বাউফলের কারখানা লঞ্চঘাট এলাকা থেকে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়েছে। এ সময়  গাঁজা ব্যবসার সাথে জড়িত সাইফুল (৩০) এবং তার ভাই রাজিব পালিয়ে যায়।
স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, রাজধানী ঢাকা টু পটুয়াখালী লাইনের জামাল – ৫ লঞ্চে বড় ধরনের মাদক (গাঁজা) চালান বাউফল উপজেলার কারখানা লঞ্চঘাটে নামবে এমন গোপন সংবাদে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আল মামুনের নেতৃত্বে  সোমবার (৯ জানুয়ারি) সকালে অভিযান চালিয়ে দুই বস্তা (৩৫ কেজি) গাঁজাসহ  বিরপাশা গ্রামের মজিবুর রহমানের ছেলে শাকিল (২১) ও গাঁজার বস্তা বহনকারী আটো ড্রাইভার আমিরাবাদ গ্রামের নজরুল ইসলাম ওরফে কুট্টি সরদারের ছেলে লিমনকে (২৫) আটক করা হয়।

পুলিশের উপস্থিতির টের পেয়ে  গাঁজা ব্যবসার সাথে জড়িত কনকদিয়া ইউনিয়নের বৈলতলী গ্রামের আবুল প্যাদার ছেলে সাইফুল (৩০) এবং তার ভাই রাজিব পালিয়ে যায়।

বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আল মামুন  বলেন, গোপন ভিত্তিতে কারখানা লঞ্চঘাট এলাকা থেকে ৩৫ কেজি গাঁজাসহ দুজনকে আটক করা হয়। মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। অন্য জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭