ইনসাইড গ্রাউন্ড

'বিপিএলের সিইও হলে সাকিবকে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়তে হবে'


প্রকাশ: 10/01/2023


Thumbnail

সাকিব আল হাসান যাকে বাংলার ক্রিকেটের প্রাণ বলা হয়। তিনি সব সময়ে আলোচনায় থাকবেন কখনো মাঠের পারফরম্যান্সে আবার কখনো মাঠের বাহিরে কোন ঘটনাকে কেন্দ্র করে। যেমন বিপিএল শুরুর সময়ে একটা মন্তব্য করেছিলেন। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর সিইওর দায়িত্বে আসলে খুব দ্রুতই বদলে দিবেন সব কিছু। সাকিবের এমন মন্তব্যে ঘুম কেড়ে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের। যদিও সিইও হতে তাকে স্বাগত জানিয়েছে বিপিএল গভর্নিং বডি।

পরে দেশ সেরা অলরাউন্ডার এক অনুষ্ঠানে বলেন সিইও নয় হলে সভাপতি হওয়ায় ভালো। সাকিবের বলা কথাগুলো কানে পৌঁছেছে এবার বোর্ড সভাপতিরও। সাকিবকে নিয়ে মুখ খুললেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট (বিসিবি) নাজমুল হাসান পাপন। তিনি বলেন সাকিবের আগ্রহ থাকলেও সেটা এখন সম্ভব নয়। বোর্ডের সঙ্গে চুক্তিবদ্ধ খেলোয়াড় এভাবে দায়িত্ব নিতে পারে না। তাকে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে আসতে হবে।

গতকাল এক সাক্ষাৎকারে বিসিবির সভাপতি বলেন, ‘দুইটা জিনিস দেখেন। সাকিব এর আগে একবার বলেছিল, আমি যদি বিসিবির সভাপতি হই তাইলে আমি সেরা সভাপতি হব  কোথায় জানি বলেছিল। কারণ জানে যে এটা আসলে সম্ভব না অন্য কারণে। বিসিবিতে হলে তো হবে না। তাহলে তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে বাদ পড়তে হবে। এটা আসলে অন্য একটা ইস্যু।

বিপিএলে সাকিবের সিইওর বিষয়ে বোর্ড সভাপতি বলেন,এখন যেমন বলেছে আমি যদি সিইও হই, তো হবে না সিইও। তো এটা বলতে অসুবিধা কি? এখন আমি যদি বলি বা আপনি যদি বলেন আমি যদি সাকিব হতাম এটা করবো। এটা আপনি বলেই দিচ্ছেন এটা সম্ভব না। পরোক্ষভাবে বলেই দিছে এটা সম্ভব না।

নাজমুল হাসান পাপন আরও বলেন,’সাকিব হবে বিপিএলের সিইও? হলে তো এখনই দিতাম। অলরেডি টাকা নিয়ে নিয়েছে একজনের কাছে থেকে, এখনই দিতাম, এবারই দিতাম। তো কি পরিবর্তনটা করতো? হ্যাঁ, বড়জোর বলতে পারতো আমি এফটিপির খেলা খেলবো না, এইতো। আমরা তো এটা মানি না। সিইও হয়ে বললেও তো আমরা মানবো না।

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭