ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে জোড়া খুনের রহস্য উন্মোচন, গ্রেফতার ৬


প্রকাশ: 10/01/2023


Thumbnail

লক্ষ্মীপুরের শাকচরে স্বামী-স্ত্রীকে হত্যার ঘটনায় ছয়জন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে পৌর শহরের মাদাম এলাকা থেকে অভিযুক্ত আসামী কামরুল হাসানকে গ্রেফতার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক অন্য চার আসামীকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় এক আসামী মাদক মামলায় কক্সবাজার জেলে আটক রয়েছে। এর আগে গেলো বছর ১৫ অক্টোবর (শনিবার) সদর উপজেলার শাকচরের ছই মিঝি বাড়িতে আবু ছিদ্দিক ও তাঁর স্ত্রী আতরের নেছাকে হত্যার ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে পুলিশ সুপার প্রেস বিফ্রিং করে বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশের দাবি, স্বর্ণালংকার ও নগদ টাকা চুরির উদ্দেশ্যে ঘরে ঢুকে এ হত্যাকান্ড ঘটিয়েছে বলে আসামীরা স্বীকার করেছে। গ্রেফতাররা হলো- রুবেল, কামরুল হাসান, জুয়েল, কাউছার হোসেন, ও আবুল কাশেম খোকন দুদু। এরা সবাই একই এলাকার বাসিন্দা। এদিকে এ ঘটনায় সন্দেহভাজন আসামী হিসেবে জেল হাজতে আটক ওই দম্পত্তির দত্তক ছেলেকে অব্যাহতি চেয়ে আদালতে আবেদন করেন।

পুলিশ জানায়, স্থানীয় ইলেকট্রিক মিস্ত্রী কামরুল হাসান ওই দম্পত্তির বাড়িতে ইলেকট্রিক কাজ করতো। আবুল হোসেন খোকন দুদুর ভাতিজা গিয়াস উদ্দিনের কাছে ওই দম্পত্তি কিছু সম্পত্তি বিক্রি করেন। দুদু নগদ টাকা ও স্বর্ণালংকার ওই দম্পত্তির বাসায় রয়েছে বলে জানায় ওই ইলেকট্রিক মিস্ত্রী কামরুল হাসানকে। পরে সে তার বন্ধু বাহার, রুবেল, জুয়েল ও কাউছারকে নিয়ে ওই বাড়িতে রাতে চুরির প্রস্তুতি নেয়। ঘটনার দিন তারা ওই দম্পত্তিকে হত্যার পরও কোন কিছু না পাওয়ায় দুদুকে জানায়। কিন্তু দুদু তা বিশ্বাস করতে না পেরে বাকবিতন্ডা শুরু করে। এদিকে পুলিশ বিশ^স্ত সূত্রে খবর পেয়ে এ মামলায় কামরুল হোসেনকে গ্রেফতার করলে ঘটনার জট খুলে। পরে অভিযান চালিয়ে অন্য চার আসামীকে আটক করে পুলিশ।  

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসলেহ উদ্দিন জানান, এঘটনায় সব আসামীকেই আটক করা সম্ভব হয়েছে।

পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ জানান, বৃদ্ধ দম্পত্তিকে হত্যার ঘটনায় ছয়জন আসামীকে গ্রেফতার করা হয়েছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭