ইনসাইড বাংলাদেশ

যাত্রী সেজে অটোরিকশা ছিনতাই করতো তারা


প্রকাশ: 11/01/2023


Thumbnail

ময়মনসিংহের মুক্তাগাছা থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা চোর চক্রের তিন সদস্য গ্রেফতার। গ্রেফতাকালে চোর চক্রের নিকট থেকে দুইটি ব‍্যাটারি চালিত  অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত হলো : সরিষাবাড়ি জামালপুর সরিষাবাড়ি ফুলদহ নয়াপাড়ার মো.বাবু হোসেন (২৪),নান্দাইলের স্থানীয় বাসিন্দা ভালুকা মাষ্টারবাড়ী এলাকার আশরাফুরের বাড়ীর ভাড়াটিয়া মো.সায়েদ আলী অরফে চিকন আলী(৩৫),ভালুকা বাজার হবির বাড়ীর ভাড়াটিয়া নজরুল ইসলাম( ৪০)।

বিষয়টি নিশ্চিত করে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আব্দুল মজিদ জানান,আন্তঃজেলা চোর চক্রের একটি সঙ্গবদ্ধ চক্র তারা। যাত্রী সেজে অভিনব কায়দায় জেলার বিভিন্ন উপজেলা থেকে ব‍্যাটারি চালিত অটোরিকশা ছিনতাই এবং চুরি করাই ছিল তাদের কাজ। উপজেলার ভাবকীর মোড় নাওয়াখালী হোটেলের সামনে সোমবার ( ৯ডিসেম্বর) ফজরের নামাজের পর চক্রটি চুরি ও ছিনতাই করা অটোরিকশা কেনাবেচা করছে এমন খবর পেয়ে পুলিশ সেখানে হাজির হলে চক্রটি পালানোর চেষ্টা করে। দুটি অটোরিকশা সহ চক্রের ৩ জনকে গ্রেফতার করা হলেও বাকী ৪ জন পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে যাত্রী সেজে অটোরিকশা চুরি ও ছিনতাইয়ের কথা স্বীকার করে, চক্রের বাকি সদস্যদের নাম জানিয়েছে গ্রেফতারকৃতরা। বাকীদের গ্রেফতার করতে অভিযান অব‍্যাহত রয়েছে।

গ্রেফতার প্রসঙ্গে  মুক্তাগাছা থানার পুলিশ পরিদর্শক (এসআই) শ্বাশত বলেন,চুরাই অটোরিকশা বিক্রি করতে বারবার স্থান পরিবর্তন করে চক্রটি। শেষমেশ নোওয়াখালী হোটেলের সামনের থেকে দুইটি অটোরিকশা সহ তিনজনকে গ্রেফতার করা হয় এবং বাকীরা পালিয়ে যায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭