ইনসাইড বাংলাদেশ

স্পা সেন্টারে অভিযানের খবর, লাফিয়ে পড়ে এক তরুণীর মৃত্যু


প্রকাশ: 11/01/2023


Thumbnail

রাজধানীর গুলশানে একটি স্পা সেন্টারের বহুতল ভবন থেকে লাফিয়ে পড়ে ফারজানা আক্তার (২০) নামে এক তরুণী নিহত হয়েছেন। এ সময় অজ্ঞাতনামা আরও এক নারী লাফিয়ে পড়ে গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) দুপুরে গুলশানের ৪৭ নম্বর রোডে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বিকেল সোয়া ৪টায় কর্তব্যরত চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন। আহত অন্য নারী ঢামেক হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসাধীন।

নিহত ফারজানা খুলনা জেলার বটিয়াঘাটা বালিয়াডাঙ্গা গ্রামের মো. মুরাদ মিয়ার মেয়ে। তিনি পরিবার নিয়ে খিলক্ষেতের বটতলা এলাকায় থাকতেন।

ফারজানার স্বামী জাহিদ হাসান জানান, আমার স্ত্রী একটি বিউটি পার্লারে কাজ করতো। আজ ফারজানার চাকরির প্রথম দিন। পরে আমি জানতে পারি- ওই ভবনে সিটি করপোরেশনের অভিযান ছিল। এপিবিএন পুলিশ ও ম্যাজিস্ট্রেটের গাড়ি দেখে ভয়ে আমার স্ত্রীসহ অন্য এক নারী ভবন থেকে লাফিয়ে পড়ে। পরে গুরুতর অবস্থায় তাদের দুজনকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে ফারজানাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুলশান থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন বলেন, আমরা জানতে পেরেছি স্পা সেন্টারে সিটি করপোরেশনের অভিযান চলছিল। পরে আমরা খবর পেয়ে আহত দুই নারীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। আহত আরেক নারীর চিকিৎসা চলছে। তার অবস্থাও গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসক।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭