কালার ইনসাইড

তারকা শূন্য এবারের শিল্পী সমিতির বনভোজন


প্রকাশ: 14/01/2023


Thumbnail

অনুষ্ঠিত হয়ে গেলো  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বনভোজন । নরসিংদীর মাধবধীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে আজ( ১৪ জানুয়ারি) ইলিয়াস কাঞ্চন ও নিপুণ পরিষদের কমিটি এবারের এই আয়োজন করেন। এবারের বনভোজনের স্পট সবার পছন্দ হলেই তারকাদের উপস্থিতি ছিলো খুবই কম। 

গেল কয়েক বছরের বনভোজনে দেশের সিনিয়র শিল্পী থেকে শুরু করে বর্তমান প্রজন্মের অনেক শিল্পীদের দেখা গেলেও এবার দেখা গিয়েছে ভিন্ন চিত্র। এবারের আয়োজনে কমিটি থেকে উপস্থিত ছিলেন ইলিয়াস কাঞ্চন, অঞ্জনা রহমান, নিপুণ আক্তার, সায়ইমন সাদিক, রিয়াজ, ইমন  ও জেসমিন। তবে কমিটির অনেক সিনিয়র শিল্পীদের দেখা যায়নি এই আয়োজনে। ছিলেন না ডিপজল, রুবেল, অরুনা বিশ্বাস,  সুচরিতা, জয় সহ আরও অনেকেই। 



শুধু কমিটির লোকই নয় বর্তমান প্রজন্মের অনেক নায়ক-নায়িকাদের দেখা যায়নি এবারের বনভোজনে।  দেখা যানি দেশের জনপ্রিয় তারকা ববিতা, চম্পা, ওমর সানী-মৌসুমী,  শাকিব খান, শবনম  অপু বিশ্বাস,বুবলী, পরীমনি, বিপাশা কবির, আঁচল, মিষ্টি জান্নাত সহ আরও অনেককে। যা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। 

এদিকে শুধু তারকাদের উপস্থিতিই কম নিয়েই প্রশ্ন উঠেনি প্রশ্ন উঠেছে আবারের বনভোজনের সাংস্কৃতিক অনুষ্ঠান নিয়েও। গেল বেশ কয়েকটি বনভোজনে দেখা গিয়েছে শাবনূর থেকে শুরু করে অনেক তারকরা শিল্পী বিভিন্ন ধরণের পারফর্ম করেন। পাশাপাশি থাকতেন দেশের অনেক জনপ্রিয় শিল্পীরা। তবে এবারের আয়োজনে তেমন ভাবে দেখা যায়নি বলে জানিয়েছেন অনেকেই। শুধু তাই নয় অনেকেই বিরক্ত হয়েছে ইউটিউবারদের কারণে। শিল্পী সমিতির এমন একটি আয়োজনে নায়ক-নায়কাদের থেকে বহিঃরাগতদেরই চোখে পড়েছে বেশী। 

বর্তমান কমিটির সাধারণ সম্পাদক নাটকের শিল্পীদের তাদের মনে করেন বলে জানিয়েছিলেন। নাটকের অনেক শিল্পী শিল্পী সিমিতির সদস্য হওয়া সত্ত্বেও তাদেরকেও তেমন ভাবে চোখে পড়েনি এবারের বনভোজনে। 

এদিকে এ আয়োজনে সশরীরে না থেকেও আছেন প্রয়াত তারকা শিল্পীরা৷ সে তালিকায় আছেন নায়করাজ রাজ্জাক, কবরী, ওয়াসিম, বুলবুল আহমেদ, রোজি আফসারী, হুমায়ুন ফরীদি, খলিল, সোহেল চৌধুরী, দিতি, এটিএম শামসুজ্জামান, সালমান শাহ, মান্না, দিলদার, রাজীব, জসীম, টেলি সামাদরা। 

বনভোজনের স্পটে প্রবেশ করেই চোখে পড়েছে বেশ কিছু সাদাকালো ছবি। সেসব ছবিতে হারিয়ে যাওয়া এসব তারকাদের স্মরণ করেছে চলচ্চিত্র শিল্পী সমিতির বর্তমান কমিটি। বর্তমান কমিটির এই আয়োজন সবার দৃষ্টি কেড়েছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭