ইনসাইড বাংলাদেশ

যুবলীগের সুবর্ণজয়ন্তী, উত্তরবঙ্গে ৮ হাজার শীতবস্ত্র বিতরণ


প্রকাশ: 15/01/2023


Thumbnail

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিলের আহবানে আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বছরব্যাপী নানা কর্মসূচির অংশ হিসেবে উত্তরবঙ্গের তিনটি জেলায় শীতার্ত মানুষের মাঝে ৮ হাজার শীতবস্ত্র বিতরণ করেছে যুবলীগ।   

রবিবার (১৫ জানুয়ারি) নীলফামারি, পঞ্চগড়, ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্পটে শীতার্ত মানুষের মাঝে এই শীতবস্ত্র তুলে দেয় যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি। আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক জয়দেব নন্দী বাংলা ইডনসাইডারকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

জয়দেব নন্দী জানান, রবিবার দুপুর ১২ টায় নীলফামারি জেলার শেখ কামাল স্টেডিয়াম মাঠে, দুপুর ২ টায় পঞ্চগড়ের দেবিগঞ্জে, বিকাল সাড়ে ৩ টায় পঞ্চগড় জেলার সিরাজুল ইসলাম স্টেডিয়াম মাঠে এবং বিকাল ৫ টায় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্পটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।


বিভিন্ন জেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহবায়ক ও সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, ‘শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে যুবলীগ আজ মানবিক যুবলীগে রূপান্তরিত হয়েছে। দুর্যোগ-দুর্বিপাকে যুবলীগ মানুষের পাশে দাঁড়ায়; আজকের এই শীতবস্ত্র বিতরণ তার উজ্জ্বল দৃষ্টান্ত। যুবলীগ যখন মানুষের পাশে দাঁড়ায়, বিএনপি-জামাত তখন দেশধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত। ওদেরকে প্রতিহত করা মানে দেশপ্রেমের বড় পরিচয় দেয়া। আসুন, দেশ বাঁচাতে, বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়তে, সর্বোপরি রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আবারও রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে ক্ষমতায় আনি, বাংলাদেশকে আরও এগিয়ে নিয়ে যাই।’

বিভিন্ন জেলায় শীতবস্ত্র বিতরণকালে আরও বক্তব্য রাখেন- বাংলাদেশ আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক (রাজশাহী ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত) বিশ্বাস মুতিউর রহমান বাদশা, প্রচার সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য বিপ্লব মুস্তাফিজ, কৃষি সমবায় ও সম্পাদক এবং সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য এড. হেমায়েত উদ্দিন মোল্লা, উপ-অর্থ সম্পাদক ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সরিফুল ইসলাম দুর্জয় প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭