কালার ইনসাইড

বাংলাদেশে এসে সাংবাদিকদের যে অনুরোধ করলেন শ্রীলেখা


প্রকাশ: 16/01/2023


Thumbnail

অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার সঙ্গে যুক্ত কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। বাংলাদেশে চলমান ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তার নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'এবং ছাদ' অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) বিকেল ৫ টায় বাংলাদেশ জাতীয় জাদুঘরে ছিল চলচ্চিত্রের প্রদর্শনী। এদেশের দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখার জন্য (১৪ জানুয়ারি) ঢাকায় এসেছেন শ্রীলেখা মিত্র। 

সিনেমা প্রদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় এদেশের কিছু অনলাইন পোর্টালে তাকে নিয়ে প্রকাশিত বেশকিছু নিউজের কথা উল্লেখ করেন তিনি। সাংবাদিকদের তাকে নিয়ে চটকদার শিরোনামে নিউজ না করার আহবান জানান শ্রীলেখা।

শ্রীলেখা বলেন, 'এ দেশের বেশকিছু ভুয়া নিউজ পোর্টাল আমাকে নিয়ে নানা ধরণের চটকদার শিরোনামে নিউজ করে। দয়া করে আপনারা এ ধরণের নিউজ করবেন না। আমার ১৭ বছরের একটি মেয়ে আছে। আপত্তিকর শিরোনাম দিয়ে আমাকে নিয়ে নিউজ করবেন না আশা করি। বাংলাদেশ আমার বাবার দেশ, এই দেশকে নিয়ে কেউ খারাপ কথা বলুক এটা আমি চাই না।

শ্রীলেখা মিত্রের পূর্বপুরুষের বসত ছিল মাদারীপুরের ঘটমাঝি গ্রামে। দেশভাগের সময় ভারতে পাড়ি দেন তারা। শ্রীলেখার জন্ম ভারতে হলেও বাবার মুখে ঘটমাঝি গ্রামের গল্প শুনে বেড়ে উঠেছেন তিনি। সেখানে যাওয়ার ইচ্ছা আছে কিনা?- এমন প্রশ্নে শ্রীলেখা জানান, আপাতত সেখানে যাওয়া হচ্ছে না তার। 

শ্রীলেখা জানান, ২০১৭ সালের আগে বাবা সন্তোষ মিত্রকে নিয়ে পূর্বপুরুষের ভিটার খোঁজে বাংলাদেশে এসেছিলেন শ্রীলেখা। তার কয়েক বছর পর তার বাবার মৃত্যু হয়। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭