ক্লাব ইনসাইড

মার্চে হচ্ছে না জবি সমাবর্তন


প্রকাশ: 17/01/2023


Thumbnail

আগামী মার্চ মাসে হচ্ছে না দ্বিতীয় সমাবর্তন এমনটাই জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক। তিনি বলেন, মার্চ মাসে না শুধু আগামী এপ্রিল মাসেও সমাবর্তন করা সম্ভব হচ্ছে না।

সোমবার রাতে বাংলাদেশ প্রতিদিনকে মুঠোফোনে এসব কথা বলেন উপাচার্য। ড. মো. ইমদাদুল আরও বলেন, আমরা ভেবেছিলাম মার্চ মাসে দ্বিতীয় সমাবর্তন করব কিন্তু এখন মনে হয় তা সম্ভব হবে না। মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলরের মেয়াদ শেষ হবে আগামী এপ্রিল মাসে এজন্য তার শিডিউল পাওয়া যাচ্ছে না।

তিনি আরও বলেন, নতুন রাষ্ট্রপতি আসলে আমরা তাঁর সিডিউল কবে পাবো তা নিশ্চিত নয়। তবে আমরা দ্রুত তাঁর সঙ্গে যোগাযোগ করে আগামী মে মাসে সমাবর্তন আয়োজন করার জন্য চেষ্টা করব।

উপাচার্যকে সমাবর্তনের স্থান নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, আমরা আমাদের ধূপখোলা মাঠে সমাবর্তনের আয়োজন করব। যদি সময় মত ধূপখোলা মাঠ প্রস্তুত না হয় তাহলে কেরানীগঞ্জ কেন্দ্রীয় জেলখানার বিপরীত পাশে আমাদের যে নিজস্ব জায়গা আছে সেখানে মাটি ভরাট করে সমাবর্তন আয়োজন করব। ইতিমধ্যে সেখানে চারপাশে দেয়াল নির্মাণের জন্য আমি নির্দেশ দিয়েছি। ডিজিটাল সার্ভে করা শেষ শুধু মাটি পরীক্ষা করা বাকি তারপরেই সীমানা প্রাচীরের কাজ দ্রুত শুরু হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭