ইনসাইড গ্রাউন্ড

দুর্ঘটনার ১৮ দিন পরে টুইট করলেন পান্ত


প্রকাশ: 17/01/2023


Thumbnail

ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্ত নিজ বাড়িতে ফেরার সময়ে গত ৩০ ডিসেম্বর দিল্লির দেরাদুনে ভয়াবহ দুর্ঘটনার শিকার হন। ডিভাইডরের সঙ্গে ধাক্কা খেয়ে তার গাড়ি দুমড়ে মুচড়ে যায়। পরে গাড়িতে আগুন ধরে গেলে গাড়ির গ্লাস ভেঙ্গে বেরিয়ে আসেন ভারতীয় উইকেট কিপার ব্যাটার। অল্পের জন্য সে দিন বেঁচেছিলেন পান্ত। দুর্ঘটনার চিত্র দেখার পরে পান্তের বেঁচে থাকাটায় এখন অলৌকিক মনে হচ্ছে সবার কাছে। মৃত্যুকে আলিঙ্গন করে আসা ক্রিকেটার দুর্ঘটনার ১৮ দিন পরে গতকাল সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করেন।

নিজের ব্যক্তিগত টুইট একাউন্ট থেকে পোস্টে করে নিজের অস্ত্রোপচার সফল হয়েছে বলে সবাইকে জানান। এখন সুস্থ হয়ে উঠার লড়াইয়ে তার চোখ। তার সুস্থতার জন্য প্রার্থনা করা শুভকামনা জানানো প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন, ধন্যবাদ দিয়েছেন বিসিসিআই তার সেক্রেটারি জয় শাহ এভং সরকারি কর্তৃপক্ষকে।

বাঁহাতি ভারতীয় ক্রিকেটার টুইটারে লিখেছেন,  ‘এত এত সমর্থন শুভকামনার জন্য আমি বিনীত কৃতজ্ঞ। আমি আনন্দের সঙ্গে জানাচ্ছি আমার অস্ত্রোপচার সফল ছিল। সেরে ওঠার লড়াই শুরু হয়েছে এবং আমি সামনের চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। অসাধারণ সহযোগিতার জন্য ধন্যবাদ বিসিসিআই, জয় শাহ সরকারি কর্তৃপক্ষকে।

দুই দিন আগে পান্তের চিকিৎসক জানিয়েছিলেন দুইটি অস্ত্রোপচার ইতিমধ্যে করানো হয়েছে আরও একটি অস্ত্রোপচার করানো হবে ঋষভকে। সেরে উঠতে সময় লাগায় চলতি বছর ক্রিকেটে ফেরা পান্তের জন্য অসম্ভব বলেও তিনি জানিয়েছেন।

 

 

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭