ইনসাইড গ্রাউন্ড

সুয়ারেজের হ্যাট্রিকে শিরোপা জিতলো ব্রাজিলিয়ান ক্লাব


প্রকাশ: 18/01/2023


Thumbnail

ইউরপিয়ান ফুটবলে সেরা সময় কাটিয়ে কিছুদিন আগে ব্রাজিলিয়ান এক ক্লাবে নাম লেখান লুইস সুয়ারেজ। অভিষেকেই বাজিমাত করেন উরুগুইয়ান তারকা। দারুণ এক হ্যাট্রিক করে নিজের অভিষেক মৌসুমেই শিরোপা এনে দিলেন ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওকে।

গতকাল ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর জার্সিতে বাজিমাত করেন ৩৫ বছর বয়সী উরুগুয়ের তারকা।  ব্রাজিলের ক্লাব ফুটবলের মৌসুম শুরুর টুর্নামেন্ট গুয়াচা রেকোপা-২০২৩ এর ম্যাচে সাও লুইজের বিপক্ষে - গোলে জয় তুলে নিয়েছে তার দল গ্রেমিও। 

ম্যাচের শুরু থেকেই একাদশে থাকা লুইস সুয়ারেজ প্রথম গোলের দেখা পান মিনিটের মাথায়। এরপর ম্যাচের ৩৮ মিনিটের মধ্যে আরও দুই গোল পূর্ণ করেন গ্রেমিওতে সদ্য চুক্তি করা তারকা। নিজের প্রথম ম্যাচেই হ্যাট্রিক করে তাক লাগিয়ে দেন গ্রেমিওর সমর্থকদের। সুয়ারেজের অসাধারণ পারফরম্যান্সে ভর করে মৌসুমের প্রথম শিরোপা ঘরে তুলে ক্লাবটিও।

ইউরোপের ছেড়ে গত বছরই দক্ষিণ আমেরিকায় পাড়ি জমিয়েছেন সুয়ারেস। নিজের ছোট বেলার  ক্লাব ন্যাশিওনালের সঙ্গে এক বছরের চুক্তি করেছিলেন। মূলত উরুগুয়ের জার্সিতে ক্যারিয়ারের শেষ বিশ্বকাপ খেলার জন্যই প্রতিযোগিতামূলক ফুটবলে যুক্ত ছিলেন তিনি। বিশ্বকাপ শেষে তাই ৩৫ বছর বয়সী এই স্ট্রাইকার যান ব্রাজিলের ক্লাবে

দুই বছরের চুক্তিতে গ্রেমিওতে গিয়েছেন সুয়ারেজ। সেখানে তাকে রাজকীয়ভাবে বরণ করে নিয়েছিল গ্রেমিওর সমর্থকরা। তখনি বলেছিলেন ক্লাবটিকে এনে দিতে চান শিরোপা। আর অভিষেক ম্যাচে কথা রেখেছেন লিওনেল মেসির সাবেক সতীর্থ।

 

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭