ইনসাইড গ্রাউন্ড

২৬ লাখ ডলারে মেসি-রোনালদোর ম্যাচের গোল্ডেন টিকিট


প্রকাশ: 18/01/2023


Thumbnail

সৌদি আরবের রাজধানী রিয়াদে বসেছে তারার মেলা। ইউরোপিয় ফুটবলের তারকাদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে আরব দেশটি। রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে আগামীকাল মুখোমুখি হবে ফরাসি ক্লাব পিএসজি ও সৌদি আরব অলস্টার একাদশ। সৌদি আরবের শীর্ষ দুই ক্লাব আল হিলাল ও আল নাসর এর ফুটবলারদের নিয়ে গঠিত যৌথ একাদশের বিপক্ষে খেলবে মেসি-নেইমার-এমবাপ্পেরা। আর সে ম্যাচে পাদপ্রদীপের আলো থাকবে দুই তারকা ফুটবলার লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর উপর। ২০২০ সালের পর প্রথমবার মুখোমুখি হতে চলেছেন সময়ের সেরা এই দুই ফুটবলার।

সেই ম্যাচে সৌদি আরবে অভিষেকের পাশাপাশি যৌথ একাদশের অধিনায়কত্বও করবেন রোনালদো। এই প্রীতি ম্যাচের জন্য একটি গোল্ডেন টিকিট নিয়ে নিলামের আয়োজন করেন সৌদি আরবের এন্টারটেইনমেন্ট বিভাগের প্রধান তুর্কি আল–শেখ। আর নিলামে সেই ম্যাচের গোল্ডেন টিকিট বিক্রি হয়েছে ২.৬ মিলিয়ন ডলারে, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২৭ কোটি ৯ লাখ টাকা। নিলামে টিকিটটি কিনে নিয়েছেন মুশরাফ আল ঘামদি নামে এক ব্যবসায়ী। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এ তথ্য নিশ্চিত করেছেন তুর্কি আল–শেখ। পাশাপাশি ফরাসি সংবাদমাধ্যমের লেকিপ জানিয়েছে, এই ম্যাচের সম্প্রচারস্বত্ত থেকে ১ কোটি ইউরো আয় হবে পিএসজির।

এই বিশেষ টিকিটের আওতায়, ভিভিআইপি বক্সে খেলা দেখার পাশাপাশি মেসি-রোনালদোদের ড্রেসিং রুমে যাওয়ার সুযোগ পাবেন তিনি। সেই সাথে দুই তারকার সাথে সাক্ষাৎ ও ছবির পাশাপাশি দুই দলের খেলোয়াড়দের সঙ্গেও ছবি তুলতে পারবেন এই টিকিটের বাহক। যোগ দিতে পারবেন ম্যাচ উপলক্ষে আয়োজিত ডিনারেও।

এর আগে,  গত ১৬ ফেব্রুয়ারি একই ভেন্যুতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে এল ক্লাসিকোতে ৩-১ গোলে হারিয়ে মৌসুমের প্রথম শিরোপা জেতেছে কাতালানরা। সেই রেশ না কাটতেই একটি প্রীতি ম্যাচের রোমাঞ্চ ভেসে বেড়াচ্ছে মরুর বুকে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭