ইনসাইড গ্রাউন্ড

বাবরের বিরুদ্ধে ফক্স নিউজের টুইট, চটেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড


প্রকাশ: 18/01/2023


Thumbnail

পাকিস্তানি ক্রিকেটার বাবর আজমের বিরুদ্ধে কিছুদিন আগে এক নারীর সঙ্গে যৌন উত্তেজক বার্তা আদান-প্রদানের অভিযোগ উঠে। অভিযোগ প্রমাণিত হওয়ার আগেই বাবরের বিরুদ্ধে ফলাও করে নিউজ প্রচার করে ভারতীয় গণমাধ্যম। কিন্তু অভিযোগের সাথে বাবের সম্পৃক্ততা ছিলো কিনা শুরু থেকেই তা নিয়ে ছিলো সন্দেহ। এবার তারকা ক্রিকেটারকে নিয়ে সংবাদ প্রকাশ করেছে অস্ট্রেলিয়ার ফক্স নিউজও। তাতেই চটেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

অস্ট্রেলিয়ান গণমাধ্যম ফক্স এক টুইট বার্তায় বারবের বিরুদ্ধে অভিযোগ করে লিখেছে, সামাজিক যোগাযোগমাধ্যমে বাবর আজমের ভিডিও ভয়েস রেকর্ডিং ভাইরাল হওয়ার পর বাবরের বিপক্ষে পাকিস্তানের অন্য এক ক্রিকেটারের প্রেমিকার সঙ্গে যৌন উত্তেজক বার্তা চালাচালি করার অভিযোগ উঠেছে।

সংবাদ মাধ্যম ফক্সের টুটের জবাবে পাকিস্তান ক্রিকেট বোর্ড লিখেছে, ‘আমাদের মিডিয়া পার্টনার হিসেবে এসব ভিত্তিহীন অভিযোগকে এড়িয়ে যাওয়া উচিত ছিল। বাবর এই অভিযোগের জবাব দেওয়ারও প্রয়োজন বোধ করে না।তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের উত্তরে নিজেদের অফিশিয়াল টুইট একাউন্ট থেকে বাবরের বিরুদ্ধে করা পোস্টটি ডিলেট করে দেয় ফক্স ক্রিকেট।

এর আগে এশা আজম নামের এক নারীর ইনস্টাগ্রাম থেকে বাবারের ভিডিও ভয়েস রেকর্ডিং পোস্ট করা হয়েছিলো। ছাড়া ডক্টর নিমো যাদব নামের ব্যঙ্গাত্মক অ্যাকাউন্ট থেকে দাবি করা হয়েছিল বাবর আজম পাকিস্তানের অন্য এক ক্রিকেটারের প্রেমিকার সঙ্গে যৌন উত্তেজক বার্তা চালাচালি করছেন এবং তাঁকে প্রতিশ্রুতি দিয়েছেন যে তিনি যদি তাঁর সঙ্গে এটা চালিয়ে যান, তবে তাঁর প্রেমিক দলের বাইরে থাকবেন না।

পাক অধিনায়ক নিজের বিরুদ্ধে আনিত অভিযোগের জবাবে কিছুই বলেননি। গতকাল ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করে লিখেছেন, সুখী হতে খুব বেশি কিছুর দরকার নেই।বাবরের এমন ক্যাপশনের মধ্যেই জবাব আছে কি না সেটিও পরিষ্কার নয়।

তবে বাবরের এমন দিনে পাশে পাচ্ছেন ভক্ত-অনুরাগীদের। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের প্রোফাইলে বাবারের ছবি দিয়ে তার পাশেই আছেন বলে জানান দেয়।

 

 

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭