কালার ইনসাইড

এবার পূর্ণিমাকে নিয়ে অমির নতুন চমক ‘হোটেল রিলাক্স’


প্রকাশ: 20/01/2023


Thumbnail

বর্তমান সময়ে নাট্যঙ্গনের অন্যতম জনপ্রিয় কারিগর বলা হয় কাজল আরেফিন অমিকে।কারণ তিনি যা-ই নির্মাণ করেন,সেটাই জিতে নেয় দর্শকদের মন। বিশেষ করে ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকটির মাধ্যমে দর্শকদের মনে এক অনন্য জায়গায় নিজেকে নিয়ে যান। এবার এই নির্মাতা নির্মাণ করছেন ওয়েব সিরিজ। আর এই ওয়েব সিরিজ  ‘হোটেল রিলাক্স’এ  দেখা যাবে ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমাকে। 

সম্প্রতি  নির্মাতা তার ফেসবুকে একটি ছবি দিয়ে ক্যাপশনে লিখেছিলেন, ‘হোটেল রিলাক্স’। যেখানে একজন অভিনেত্রীকে নিয়ে দর্শকদের মাঝে নানা জল্পনা-কল্পনা শুরু হয়। 

অবশেষে সেই প্রশ্নের উত্তর পাওয়া গেল। সেই অভিনেত্রী আর কেউ নন। দর্শক প্রিয় নায়িকা পূর্ণিমা। 



নতুন এই ওয়েব সিরিজ সম্পর্কে অমি বলেন, বর্তমানে নির্মিত বেশিরভাগ ওয়েব সিরিজই থ্রিলারধর্মী। ওয়েবের দর্শকেরা থ্রিলার গল্প দেখে দেখে অভ্যস্ত। আমি সেই দর্শকদের ভরপুর বিনোদন দিতে চাই। আমাদের দর্শক নিয়মিত থ্রিলারসহ অনেক গল্পের ওয়েব সিরিজ দেখেছেন, তবে আমি যেটা বানাতে চাই, হয়তো এই ধরনের গল্প আগে দেখেনি।’

কাজল আরেফিন অমি পরিচালিত প্রথম ওয়েব সিরিজ ‘হোটেল রিলাক্স’। প্রযোজনা করছে বঙ্গ। বর্তমানে এটির শুটিং চলছে পুরান ঢাকা ও আশপাশের কিছু এলাকায়। এর আগে টিভি নাটক বানিয়ে বিপুল জনপ্রিয়তা পান অমি। 

জানা গেছে, চলতি বছরের ফেব্রুয়ারি অথবা মার্চে বঙ্গের ওটিটি প্ল্যাটফর্ম থেকে ‘হোটেল রিলাক্স’ ‍মুক্তি পেতে পারে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭