কালার ইনসাইড

শিল্পী সমিতির ওপর চটেছেন ওমর সানী!


প্রকাশ: 20/01/2023


Thumbnail

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ওপর চটেছেন নব্বই দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে ‘খরগোশ ফোন দিলে আসা যায় না’ উল্লেখ করেন ‘আত্ম অহংকার’ এই অভিনেতা। তবে ওমর সানী সরাসরি শিল্পী সমিতির নাম উল্লেখ না করলেও এই পোস্ট সমিতি ঘিরেই তা স্পষ্ট।

কারণ, সম্প্রতি শিল্পী সমিতির বনভোজন শেষ হয়েছে। তবে এবারের বনভোজন ছিল তারকাশূন্য। দেখা যায়নি সিনিয়র-জুনিয়র শিল্পীদের। কমিটির সদস্য ছাড়াও এ আয়োজনে যায়নি উল্লেখযোগ্য কেউই। জ্যেষ্ঠ অনেক শিল্পীদের কার্ড দিয়ে দাওয়াত দিলেও সভাপতি বা সাধারণ সম্পাদক কেউ-ই আসার জন্য ফোন না করায় তারা এ বনভোজনে অংশ নেয়নি বলে জানা গেছে।


চিত্রনায়ক ওমর সানীর ফেসবুক পোস্ট।

তেমনই একজন ‘আখেরি হামলা’ খ্যাত এই নায়ক। যার জন্য সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তারের ওপর ক্ষোভ ঝেড়েছেন। অনেক কিছু হয়ে গেছে এটা ভাবা ঠিক নয় স্মরণ করিয়ে দিলেন তিনি।

‘এক জবানের জমিদার হেরে গেলেন এইবার’ ওমর সানী লিখেন, কুত্তা বিলাই বিদায় হয়েছে ঠিক আছে। কংগ্রেচুলেশন, কিন্তু অনেক কিছু হয়ে গেছে এটা ভাবা ঠিক নয়। নিজে ফোন করতে হয়, খরগোশ ফোন দিলে আসা যায় না। আর বড় জন ভেবেছে বিশাল পদক পেয়েছি মই কি হনুরে।       



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭