ইনসাইড গ্রাউন্ড

যৌন হয়রানির অভিযোগে কারাগারে আলভেজ


প্রকাশ: 21/01/2023


Thumbnail

যৌন হয়রানির অভিযোগে কারাবন্দী রয়েছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজ। শুক্রবার স্পেনের বার্সেলোনা থেকে গ্রেফতার করা হয় তাকে। এক নারীর অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছিলো আলভেজের বিরুদ্ধে। সেই তদন্তের অংশ হিসেবে থানায় সাক্ষ্য দিতে গিয়েছিলেন ৩৯ বছর বয়সী এই রাইটব্যাক। সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

গত ৩০ ডিসেম্বর একটি নৈশ ক্লাবে আলভেজের কাছে যৌন হয়রানির অভিযোগ আনেন সেই নারী। অনুমতি ছাড়া স্পর্শকাতর জায়গায় হাত দেয়া, চড় মারা এবং ধর্ষণের অভিযোগ আনেন এই ফুটবলারের বিরুদ্ধে। তবে নিজের বিরুদ্ধে আনা এসব অভিযোগ শুরু থেকেই অস্বীকার করেছেন দানি আলভেজ। একটি টিভি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে সেই নাইট ক্লাবে উপস্থিত থাকার কথা স্বীকার করলেও, অভিযোগ নাকচ করে দেন এই ফুটবলার।

এদিকে, ২০২৩ সালের জুন পর্যন্ত চুক্তি থাকলেও গ্রেফতারের ঘটনায় আলভেজের সাথে চুক্তি বাতিল করেছে তার বর্তমান ক্লাব পুমাস। মেক্সিকান ক্লাবটির সভাপতি লিওপোলদো সিলভা নিশ্চিত করেছেন তা। এক বিবৃতিতে তিনি বলেন, ‘ক্লাবের চেতনা ও মূল্যবোধের সাথে যায় না- এমন কোন কিছুর ক্ষেত্রে ছাড় দেয়ার সুযোগ নেই।’ গত বছরের জুলাইয়ে পুমাসের হয়ে অভিষেক হওয়ার ১৩টি ম্যাচ খেলেছেন এই ব্রাজিলিয়ান ফুটবলার।

তবে, দুঃসময়ে স্ত্রী জোয়ানা সাঞ্জকে পাশেই পাচ্ছেন দানি আলভেজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে দেয়া এক বার্তায় আলভেজের পাশে থাকা এবং তার গোপনীয়তাকে সম্মান করার আহ্বান জানান তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭