ইনসাইড বাংলাদেশ

নওগাঁর বদলগাছীতে ৫০০ শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণ


প্রকাশ: 22/01/2023


Thumbnail

নওগাঁর বদলগাছীতে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শনিবার (২১ জানুয়ারি) বিকেলে গ্রাজুয়েট ফ্রেন্ডস  এ্যাসোসিয়েশন এর উদ্যোগে উপজেলার ভরট্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ উপকরণ বিতরণ করা হয়। 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- নওগাঁ রুপালী ব্যাংক লিমিটেড জোনাল অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. মহিদুল ইসলাম।

সভাপতিত্ব করেন- নওগাঁ সরকারি কলেজের সহকারী অধ্যাপক ও গ্রাজুয়েট ফ্রেন্ডস এ্যাসোসিয়েসনের সভাপতি মো. নাসিম আলম।

এসময় বক্তব্য রাখেন- তেঁতুলিয়া বিএমসি কলেজের অধ্যক্ষ সিদ্দীকুর রহমান, গ্রাজুয়েট ফ্রেন্ডস এ্যাসোসিয়েসনের সাধারণ সম্পাদক প্রভাষক নজরুল ইসলাম , যুগ্ম সম্পাদক ও বঙ্গবন্ধু সরকারি কলেজের প্রভাষক মাহমুদুল হাসান হিরো, অর্থ সম্পাদক মজিদুল ইসলাম, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন, উপদেষ্টা মাহবুব অর রশিদ, শিক্ষক বায়েজিদ হোসেন, নজিবর রহমান ও বকুল হোসেন এবং ভরট্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জিয়া আল বেরুনি ও প্রধান শিক্ষক দুলাল আহমেদ।

পরে প্রধান অতিথি বিদ্যালয়ের প্রায় ৫০০ শিক্ষার্থীর মাঝে কাগজ, কলম ও ডাইরি বিরতণ করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উল্লেখ্য- গ্রাজুয়েট  ফ্রেন্ডস  এ্যাসোসিয়েশন স্থানীয় একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। ২০১৭ সাল থেকে যার কার্যক্রম শুরু। শুরু থেকে এ পর্যন্ত বন্যার্তদের মাঝে ত্রাণ, শীতবস্ত্র ও করোনা ভাইরাসের সময় মাস্ক ও স্যানিটাইজার, বৃক্ষ রোপণ ও বিতরণ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ ও কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। যুব সমাজকে ভাল কাজে উদ্বুদ্ধ ও মাদক থেকে দুরে রাখা এবং শিক্ষা বিস্তারে সংগঠনটি কাজ করে যাচ্ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭