ইনসাইড গ্রাউন্ড

কারাগারে আলভেজের প্রথম রাত!


প্রকাশ: 22/01/2023


Thumbnail

যৌন হয়রানির অভিযোগে বার্সেলোনার একটি কারাগারে বন্দি রয়েছেন ব্রাজিলিয়ান তারকা ফুটবলার দানি আলভেজ। শুক্রবার কাতালুনিয়ার একটি আদলতে সাক্ষ্য দিতে গেলে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়, জামিন নামঞ্জুর করে পাঠানো হয় কারাগারে। বার্সেলোনা থেকে ৪০ কিলোমিটার দূরে অবস্থিত সান্ত এস্তেভ সেসরোভিরেসের ব্রায়ান্স-১ কারাগারে নিয়ে যাওয়া হয় এই ফুটবলারকে।

সেখানকার অ্যাডমিশন বিভাগে রাখা হয়েছে আলভেজকে। স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে, তারকা কারাবন্দীদের জন্য বরাদ্দকৃত কারাগারের পৃথক একটি অংশে রাখা হয়েছে আলভেজকে। আদালতের পরবর্তী সিদ্ধান্ত আসার আগপর্যন্ত এই কারাগারেই রাখা হবে এই ব্রাজিলিয়ান রাইটব্যাককে। কারাগারটিতে বেশ কয়েকটি ভবন রয়েছে, যেখানে সাংস্কৃতিক, শিক্ষামূলক এবং ক্রীড়া কার্যক্রম চালু রয়েছে। তবে লোকবল সংকট এবং দুর্বল নিরাপত্তাব্যবস্থার কারণে বেশ সমালোচিত কারাগারটি। কারাগারে প্রথম রাতে আলভেজ মানসিকভাবে বেঙে পড়েছেন বলে জানিয়েছে গণমাধ্যমটি। পরিবার বা কোন স্বজনকে ফোন করেননি তিনি।

এদিকে, সাবেক সতীর্থের গ্রেফতারের ঘটনায় বিস্মিত হয়েছেন বার্সেলোনার বর্তমান কোচ জাভি হার্নান্দেজ। পেশাদার ফুটবলে দুজনেই একসাথে খেলেছেন বার্সায়। দ্বিতীয় মেয়াদে আলভেজ যখন বার্সায় ফেরে তখন দলটির কোচ হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন জাভি। বর্তমানে মেক্সিকান ক্লাব পুমাসের হয়ে খেলছিলেন তিনি। এ ঘটনায় তার সাথে চুক্তিও বাতিল করেছে ক্লাবটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭